সুপ্রিম কোর্টের রায়ের পর অযোধ্যায় রামমন্দির নির্মাণের পথ প্রশস্ত হয়েছে। এই রায় নিয়ে মুসলিমদের একাংশ অসন্তুষ্ট হলেও দেশের বিভিন্ন জায়গা থেকে হিন্দুদের পাশাপাশি মুসলিমরাও অযোধ্য়ার রামজন্মভূমিতে রামমন্দির নির্মাণের জন্য এগিয়ে আসছেন। বৃহস্পতিবার লখনউ-এ উত্তরপ্রদেশের শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি রামমন্দির নির্মাণের জন্য ব্যক্তিগতভাবে ৫১,০০০ টাকা অর্থ অনুদানের কথা ঘোষণা করলেন।

আরও পড়ুন - রামমন্দিরের স্বপ্নে ২৭ বছর ধরে চা আর কলা খেয়ে আছেন বৃদ্ধা, রায়েও ভাঙল না তপস্যা

ওয়াসিম রিজভি এদিন এক সাংবাদিক সম্মেলনে জানান, অযোধ্যার জমি বিতর্ক মামলা নিয়ে সুপ্রিম কোর্টের রায়-কে স্বাগত জানিয়েছে উত্তরপ্রদেশের শিয়া ওয়াকফ বোর্ড। বোর্জের সদস্যরা অযোধ্যায়রামমন্দির নির্মাণের বিষয়ে একমত। এই রায় দীর্ঘ কয়েক দশক ধরে চলে আসা বিতর্কের অবসান ঘটানোর জন্য 'সেরা রায়' বলে জানান রিজভি।

আরও পড়ুন - মুসলিম কারিগরের হাতে তৈরি হচ্ছে অযোধ্যার রাম মন্দিরের প্রকাণ্ড ঘন্টা

এখানেই থামেননি তিনি। এদিন রিদভি আরও দাবি করেন, রাম সকল বারতবাসীর পূর্বজ, এমনকী ভারতীয় মুলিমদেরও। তাই সুপ্রিম কোর্ট রায় দেওয়ার পর রাম জন্মস্থানে একটি বৃহৎ মন্দির গড়ে তুলতে হবে। এই কারণেই রাম জন্মভূমি ন্য়াস-কে তিনি তাঁর প্রযোজনা সংস্থা 'ওয়াসিম রিজভি ফিল্মস'-এর পক্ষ থেকে ৫১,০০০ টাকা দেবেন বলে জানিয়ছেন শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্য়ান।         

আরও পড়ুন - কবে থেকে শুরু হবে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ, উঠে আসছে এই পুণ্য তিথি

তিনি আরও জানান, যখনই রামমন্দির নির্মাণের কাজ শুরু হোক না কেন, শিয়া ওয়াকফ বোর্ড সবকম হায়তা করতে প্রস্তুত, কারণ এটা ভারত ও বিশ্বের সকল রামভক্তের কাছে অত্যন্ত গর্বের বিষয়।

আরও পড়ুন - কারা নির্মাণ করবেন রামমন্দির, যোগীকে মাথায় রেখে তৈরি ব্লু প্রিন্ট