Asianet News Bangla

বিয়ের পিঁড়িতে কনেকে দেখে ভ্যাবাচ্যাকা খেল বর, তারপর কী হল জানতে দেখুন ভাইরাল ভিডিওটি

বিয়ের মরশুমে ভাইরাল বিয়ের ভিডিও। কিন্তু এই ভিডিওতে বর আচমকাই চম্পট দেয় বিয়ের পিঁড়ি ছেড়ে। যা দেখে নেটিজেনরা রীতিমত হাসির রোল তোলেন।

watch viral video, groom runs away from wedding venue bsm
Author
Kolkata, First Published Jul 19, 2021, 6:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের মরশুম চলছে। আর এই সময়ই একটি ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে আপনিও হাসি চেপে রাখতে পারবেন না। বিয়ের অনুষ্ঠান চলছিল তার নিজস্ব ছন্দে। কিন্তু হঠাৎই তাল কেটে যায়। তা নিয়ে রীতিমত হাসির রোল তোলেন নেটিজেনরা। 

পুরাণের পক্ষীরাজ ঘোড়াই আধুনিক বিশ্বের পেগাসাস, জানুন কীভাবে এটি আপনার ফোনেও প্রবেশ করতে পারে

পেগাসাসঃ সংসদে দাঁড়িয়ে অভিযোগ ওড়ালেন নতুন মন্ত্রী, বললেন 'এটি কাকতালীয় নয়'

ইনস্টাগ্রামে এক ব্যক্তি শেয়ার করেছিলেন ভিডিওটি। তারপরই নিমেষের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি শ্যুট করা হয়েছে বিয়ের মঞ্চে। সিঁদুরদান পর্ব চলছিল। কনের পক্ষের আত্মতীয়রা উপস্থিত ছিল। বর কনেকে সিঁদুর পরিয়ে দিয়েছিল। সেই সময়ই হঠাৎ কনে দাঁড়ানোর সময়ে পড়ে যান। তারপরই বর মালা ছুঁড়ে, পাগড়ি খুলে কোনও রকমে বিয়ের আসন থেকে চম্পট দেয়। যদি বিয়ের অনুষ্ঠান সম্পন্ন না হয়ে থাকে তাহলে তা অবশ্যই পাত্র-পাত্রী উভয় পরিবারের ক্ষেত্রেই দুঃখের। কিন্তু পাত্রীকে দেখে পাত্র যেভাবে চমকে উঠে তা ভূত দেখারই সামিল বলেও মন্তব্য করেছেন নেটিজেনকরা। আপনিও দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি। 

সাবধান! ভুল করেও বেনামী লিঙ্কে ক্লিক নয়, পেগাসাস থেকে সাবধান হওয়ার পরামর্শ সাইবার বিশেষজ্ঞর

ইতিমধ্যেই প্রায় ১২ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। আসল ঘটনা কী ঘটেছিল তা অবশ্য জানা যায়নি। বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল তাও স্পষ্ট নয়। তবে বিয়ের আসন ছেড়ে বর পালানোর ছবি করনোকালে মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। 

Follow Us:
Download App:
  • android
  • ios