আম্বানি পরিবারের আরো একটি সোনার দিন। বৃহস্পতিবার ভারতের সবথেকে ধনী পরিবার স্বাগত জানান নতুন অতিথিকে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির পুত্র আকাশের স্ত্রী শ্লোকা মুম্বাইয়ের একটি অভিজাত হাসপাতালে জন্ম দিয়েছে এক পুত্র সন্তনের। আর দাদুর কোলে চড়ে সেই সাদ্যজাতই মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। 

নাতি কোলে মুকেশ অম্বানি ছবি সোশ্যাল মিডিয়ায় পোল্ট করেছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পরিতালক ও রাজ্যসভার সাসংদ পরিমল নাথওয়ানি। তিনি বলেছেন মুকেশ আম্বানিকে এবার একটি নতুন ভূমিকায় দেখা যাবে। তিনি দাদু হয়েছেন। একই সঙ্গে শ্লোকা ও আকাশের সঙ্গে তিনি গোটা আম্বানি পরিবারকেই শুভেচ্ছা জানিয়েছেন। আর নবজাতককে আর্শীবাদ জানিয়েছেন। 


এই ছবিটি ভাইরাল হওয়ার আগেই আম্বানি পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করে জানান হয়েছিল শ্রীকৃষ্ণের কৃপায় আকাশ ও শ্লোকার একটি পুত্রসন্তানের জন্ম হয়েছে। মুকেশ আম্বানি ও নীতি আম্বানি দাদু ও ঠাকুমা হয়েছে। শ্লোকা আর আশাক পরস্পরকে ছোটবেলা থেকেই চিনত। তারা ধিরুভাই ইন্টারন্যাশানাল স্কুল থেকে পড়াশুনা করেছে। হিরা ব্যবসাসী রাসেল মেহতা ও মোনা মেহতার সন্তান হলেন শ্লোকা। ২০১৯ সালে তাঁরা বিবাহসূত্রে আবদ্ধ হয়েছিলেন।