মথুরা থেকে ভোটে দাঁড়াবেন কঙ্গনা? শুনে কী বলেন বিজেপির সাংসদ অভিনেত্রী হেমা মালিনী

| Sep 24 2022, 04:06 PM IST

মথুরা থেকে ভোটে দাঁড়াবেন কঙ্গনা? শুনে কী বলেন বিজেপির সাংসদ অভিনেত্রী হেমা মালিনী

সংক্ষিপ্ত

কঙ্গনা রানাউত- বর্তমান ভারতে বিতর্কিত নাম। নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরম ভক্ত বলে দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সাংবাদিকদের মুখোমুখি হয়েও তিনি নিজেকে মোদী ভক্ত বলে দাবি করেন। উত্তর প্রদেশের রাজনীতিতে গুঞ্জন- কঙ্গনা রানাউত নাকি মথুরা লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হতে পারেন।

কঙ্গনা রানাউত- বর্তমান ভারতে বিতর্কিত নাম। নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পরম ভক্ত বলে দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সাংবাদিকদের মুখোমুখি হয়েও তিনি নিজেকে মোদী ভক্ত বলে দাবি করেন। উত্তর প্রদেশের রাজনীতিতে গুঞ্জন- কঙ্গনা রানাউত নাকি মথুরা লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হতে পারেন। শনিবার হেমা মালিনী তাঁর নির্বাচনী মথুরা গিয়েছিলেন। সেখানেই তাঁকে কঙ্গনা রানাউত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তাতে রীতিমত অবাক করার মত উত্তর দিয়েছিলেন অভিনেত্রী সাংসদ। 

তিনি বলেন, 'আমি কী বলব... এ সম্পর্কে আমার মতামত কী? সবই ভগবানের ওপর নির্ভর করছে। ভগবান কৃষ্ণ যা স্থির করবেন তাই হবে।' রীতিমত হাত তুলে দেন তিনি। তারপরই তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেন। বলেন, 'আপনি কি চান? সাংসদ হিসেবে স্থানীয় কাউকে না একজন ফিল্মস্টারকে?' তিনি আরও বলেন আগামিকাল রাখি সাওয়ান্তের নামেও উঠে আসতে পারে মথুরার সাংসদ হিসেবে। হেমা মালিনী আরও বলেন, মথুর মানুষ সাংসদ হিসেবে ফিল্মস্টারকেই চায়। 

Subscribe to get breaking news alerts

নিচে জ্বলন্ত আগ্নেয়গিরি তার ওপর দিয়েই দঁড়ি-পথে হেঁটে গ্রিনেজ রেকর্ড, দেখুন হাড়হিম করা ভিডিওটি

জ্ঞানবাপী সমজিদ নিয়ে ৫ হিন্দু মহিলার আবেদনের শুনানি আজ, দেখুন গোটা মামলার গুরুত্বপূর্ণ ১০টি মোড়

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে 'শান্তির-দালালি' করতে হবে মোদীকে, নিরাপত্তা পরিষদে বড় বার্তা মেক্সিকোর

গত সপ্তাহে মথুরা বৃন্দাবন গিয়েছিলেন কঙ্গনা রানাউত। তাঁর সঙ্গে ছিল পরিবারের সদস্যরা। ত সেই সময় তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, 'এটি আমার সৌভাগ্য যে আমরা ভগবান কৃষ্ণ ও রাধা মায়ে দেখার সৌভাগ্য অর্জন করেছি। ' তিনি আরও বলেন, কৃষ্ণের জন্মস্থান থেকেই তিনি ভাগবান কৃষ্ণের আশির্বাদ পাওয়ার জন্য মথুরা গিয়েছিলেন। তিনি আরও বলেন পরিচালক হিসেবে তিনি 'ইমার্জেন্সি' ছবির শ্যুটিং শেষ করেছেন। তবে সেই সময় রাজনীতি নিয়ে তাঁকে প্রশ্ন করা হলেও তা তিনি এড়িয়ে যান। 

অন্যদিকে বিজেপির সঙ্গে দীর্ঘ দিন ধরেই যুক্ত হেমা মালিনী। ২০১৪ সালের পর ২০১৯ সালেও তিনি মথুরা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন। দ্বিতীয়বার তিনি জয়ন্ত চৌধুরীকে হারিয়েছেন। যাইহোক মথুরার সঙ্গে হেমা মালিনীর নাম অতোপ্রতো ভাবে যুক্ত। স্থানীয় মানুষের মধ্যে গুঞ্জন তাঁকে সরিয়ে দেওয়া হতে পারে ২০২৪ সালের নির্বাচনে। এরই মধ্যে এজাতীয় মন্তহ্য করেন ৭৩ বছরের সাংসদ অভিনেত্রী।   

Read more Articles on
null