Asianet News BanglaAsianet News Bangla

Twitter New CEO: দায়িত্ব নেওয়ার পর প্রথম ইমেলে কী লিখলেন পরাগ, কৌতূহল বাড়ছে নেটপাড়ায়

দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রের নাম করা ব্যক্তিত্বরা পরাগের সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন। তাঁরই মাঝে দায়িত্ব নেওয়ার পর টুইটারের কর্মীদের উদ্দেশ্যে করা প্রথম মেলকে ঘিরে জোরদার আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

What Parag write in first email after taking over as CEO of Twitter
Author
India, First Published Dec 1, 2021, 7:07 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ায়(Social Media) চর্চায় এখন মূল কেন্দ্রবিন্দু টুইটারের নতুন সিইও(Twitter's new CEO) ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগরওয়াল(Parag Agarwal of Indian descent)। তাঁর এই বিরাট সাফল্যে সাড়া পড়ে গিয়েছে গোটা দেশে। শুভেচ্ছা বার্তা আসতে শুরু করেছে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশ থেকেও। এদিকে  এই খবর সামনে আসার পর থেকেই তাঁর কমেন্ট বক্স শুভেচ্ছা ও অভিনন্দনে বানভাসি হয়েছে৷ দেশে-বিদেশে বিভিন্ন ক্ষেত্রের নাম করা ব্যক্তিত্বরা পরাগের সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন। তাঁরই মাঝে দায়িত্ব নেওয়ার পর টুইটারের কর্মীদের উদ্দেশ্যে করা প্রথম মেলকে ঘিরে জোরদার আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

ওই মেলে পরাগ লিখছেন, “আমি এই কোম্পানিতে ১০ বছরেও আগে দিয়েছিলাম। তখন এখানে ১০০০ জনেরও কম কর্মী ছিল। যদিও এক দশক আগের সেই দিনগুলো আমার কাছে গতকালের মতো মনে হয় আজও। সহজ ভাবে বললে আমিও আপনার জুতা পায়ে হেঁটেছি, আমি উত্থান-পতন, চ্যালেঞ্জ এবং বাধা, জয়-পরাজয় এবং ভুল-ভ্রান্তি সব দেখেছি। কিন্তু তারপর এবং এখন, সর্বোপরি, আমি টুইটারের অবিশ্বাস্য প্রভাব, আমাদের ক্রমাগত অগ্রগতি এবং আমাদের সামনে নতুন সুযোগগুলি দেখতে পাচ্ছি।”

আরও পড়ুন-পরাগের সাফল্য উচ্ছ্বসিত নেটিজেন মহল, সোশ্যাল পাড়ায় ভিড় বাড়ছে মজার মিমের

একই সঙ্গে টুইটারের প্রাক্তন সিইও-র উদ্দেশ্যে পরাগ লেখেন, “ধন্যবাদ, জ্যাক। আমি সম্মানিত এবং বিনীত। আমি আপনার পরামর্শ এবং বন্ধুত্বের জন্য চির কৃতজ্ঞ থাকব। আমরা একসাথে যা করতে পারি তার কোন সীমা নেই। বিশ্ব এখন আমাদের দেখছে, আগের চেয়ে অনেক বেশি দেখছে। অনেক মানুষ আজকের খবর সম্পর্কে বিভিন্ন মতামত দিচ্ছে, কারণ তারা টুইটার এবং ভবিষ্যৎ নিয়ে চিন্তা করে। আর এটাই প্রমাণ করে আমরা যে কাজ করি তা কতটা গুরুত্বপূর্ণ। আসুন আমরা বিশ্বকে আমরা একসাথে টুইটারের সম্পূর্ণ সম্ভাবনা দেখাই।"

আরও পড়ুন -সদ্যজাতের সঙ্গে পরাগের ছবি পোস্ট করে শুভেচ্ছা বার্তা প্রাক্তন বিখ্যাত আমলার, চর্চা নেটপাড়ায়

সঙ্গত, ডর্সির পদত্যাগের পর সর্বসম্মতিক্রমে সিইও নির্বাচিত হয়েছেন মুম্বই আইআইটি(Bombay IIT) থেকে স্নাতক পাশ করা পরাগ। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকও। টুইট বার্তায় তিনি লেখেন, ‘টুইটারের সিইও হিসেবে আমি পরাগকে সম্পূর্ণ বিশ্বাস করি। গত ১০ বছর ধরে ওর কাজ সবকিছু বদলে দিয়েছে। এবার সময় হয়েছে ওর নেতৃত্ব দেওয়ার’। এদিকে আইআইটি বম্বে থেকে কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক করেছেন পরাগ। পরবর্তীতে আমেরিকার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্সে পিএইচডিও করেন তিনি।মাইক্রোসফট রিসার্চ এবং ইয়াহু রিসার্চে গুরুত্বপূর্ণ পদে কাজ করার পর২০১১ সালের অক্টোবরে টুইটারে যোগ দেন তিনি।  

Follow Us:
Download App:
  • android
  • ios