ইদ উপলক্ষ্যে স্বামীকে নতুন জামা কিনে দেননি স্ত্রী আর সেই কারণেই স্ত্রীকে তিন তালাক দিল স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহা জেলায়। অবশেষে পুলিশের জালে স্বামী। 

উত্তরপ্রদেশের আমরোহা জেলার বাসিন্দা মুর্শিদা নামে ওই মহিলা সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাতকারে জানায় যে, ইদ উপলক্ষ্যে তাঁর স্বামী তাঁকে একটি নতুন কুর্তা-পায়জামার সেট দিতে বলেছিল, কিন্তু তার জন্য টাকা-পয়সা জোগাড় করে উঠতে পারেনি মুর্শিদা। এই নিয়ে তাঁদের মধ্যে খুব ঝগড়াও হয় বলে জানান তিনি। এরপরই তাঁকে তিন তালাক দেয় তাঁর স্বামী। এরপর মুর্শিদা তাঁর পরিবারের লোকদের সেখানে পাঠান সমস্যা মিটিয়ে নেওয়ার জন্য, কিন্তু তাঁদের সামনেই ফের তাঁকে তিন তালাক দেওয়া হয় বলে অভিযোগ। 

দলিত হলেও তাঁরা হিন্দু, তবে কেন তাঁদের জন্য আলাদা শ্মশান ঘাট, সওয়াল হাইকোর্টের

মুর্শিদার অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, তার বিরুদ্ধে জারি হওয়া সমস্ত অভিযোগ খতিয়ে দেখা হবে। পাশাপাশি ওই মহিলা আরও জানান যে, এর আগে ২০১৪ সালে একটি খুনের ঘটনায় জড়িত থাকার তাঁর স্বামীর জেল হয়েছিল বলে জানা গিয়েছে। 

শেষ হল এক অধ্যায়, প্রয়াত দেশের প্রথম মহিলা ডিজিপি

ভারতকে বিপাকে ফেলার চেষ্টা, অতিরিক্ত জল ছেড়ে বন্যা পরিস্থিতি সৃষ্টি করল পাকিস্তান

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়-কে শ্রদ্ধাজ্ঞাপন, এবার দেশের বৃহত্তম সুড়ঙ্গ তার নামেই নামাঙ্কিত হওয়ার পথে 

অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই মুসলিম মহিলার বিবাহ সংক্রান্ত অধিকারের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আরও জানায় যে, তিন তালাক আইন প্রণয়মের পর থেকে এই নিয়ে ওই জেলায় মোট আটটি এই ধরণের অভিযোগ উঠে এসেছে। অভিযোগকারী মুর্শিদা এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লেখার কথাও ভাবছেন বলে জানিয়েছেন ।