Asianet News BanglaAsianet News Bangla

দেশের নিরাপত্তার সঙ্গে আপোস করছেন অর্ণব, অভিযোগ দায়ের করল যুব কংগ্রেস

  • বালাকোটে ভারতীয় বায়ু সেনার অভিযান
  • দেশের সামরিক তথ্য আগেই জানতেন অর্ণব
  • বার্কের প্রাক্তন সিইও গ্রেফতারের পর প্রকাশ্যে তথ্য
  • রিপাবলিক টিভির প্রধানের বিরুদ্ধে অভিযোগ কংগ্রেসের
Youth congress file complain against Republic TV chief Arnab Goswami ASB
Author
Kolkata, First Published Jan 18, 2021, 11:34 AM IST

টিআরপি জালিয়াতি কাণ্ডে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্ত গ্রেফতারের পর ওই মামলায় দেওয়া চার্জশিটে কিছু তথ্য পেশ করেছে মুম্বই পুলিশ। সেখানে পাকিস্তানে বালাকোটে ভারতীয় বায়ুসেনার প্রত্যাঘাতের আগেই রিপাবলিক টিভির প্রধান অর্ণব গোস্বামী গোটা বিষয়টি জানতেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। প্রকাশ্য়ে এসেছে পার্থ দাশগুপ্তের সঙ্গে অর্ণবের হোয়াটসঅ্যাপ চ্যাটের কপোথকথন। সেখানে পার্থর সঙ্গে এই প্রসঙ্গে আলোচনা করেছিলেন অর্ণব গোস্বামী। পুলওয়ামা হামলার বদলা হিসেবে ভারতের প্রত্য়াঘাতের আগেই গোয়েন্দা তথ্য কীভাবে জানতে পারলেন রিপাবলিক টিভির প্রধান। টিআরপির জন্য দেশের নিরাপত্তার সঙ্গে আপোস করছেন তিনি? এমনই অভিযোগ বিরোধী দলগুলির। এই নিয়ে অভিযোগ দায়ের করল কংগ্রেসের শাখা সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া। 

আরও পড়ুন-মতুয়াদের মন রাখতে বাংলায় আসছেন শাহ, প্রস্তুতি দেখতে সোমবার ঠাকুরনগরে মুকুল-কৈলাস

Youth congress file complain against Republic TV chief Arnab Goswami ASB

বার্কের প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তের সঙ্গে বিস্ফোরক হোয়াটসঅ্য়াপ চ্যাট প্রকাশ্যে আসার পরই কোমর বেঁধে নেমেছে বিরোধীরা। দেশের সামরিক তথ্য সম্পর্কিত গোয়েন্দা তথ্য কীভাবে অর্ণব গোস্বামীর কাছে এল? পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ু সেনার এয়ার স্ট্রাইক সম্পর্কিত যাবতীয় তথ্য কীভাবে জানতেন রিপাবলিক টিভির প্রধান অর্ণব গোস্বামী। এর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছে যুব কংগ্রেসে। সেই মর্মে অভিযোগ দায়ের করা হয়েছে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে।

আরও পড়ুন-আজ অভিষেকের গড়ে শোভন-বৈশাখী, বিষ্ণুপুরে রোড শো থেকে কী বার্তা

টিআরপি জালিয়াতি মামলার চার্জশিটে পেশ করা একটি অঙ্গ হিসেবে অর্ণবের সঙ্গে পার্থর হোয়াটসঅ্যাপের কপোথকথন সামনে এসেছে। ২০১৯ সালে ২৬ ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোটে হামলা চালিয়েছিল ভারতীয় বায়ু সেনা। তার আগে ২৩ ফেব্রুয়ারি রিপাবলিক টিভিতে অর্ণব গোস্বামীকে সাক্ষাৎকার দিয়েছিলেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এই নিয়ে সরব হয়েছে কংগ্রেস। পাকিস্তান সম্পর্কে ভারতীয় গোয়েন্দা তথ্য অর্ণব আগে থেকেই জানতেন বলে দাবি করা হয়েছে কংগ্রেসের তরফে। তাহলে কী নিউজ চ্যানেলের টিআরপি বাড়াতে দেশের সুরক্ষার সঙ্গে আপোস করছেন অর্ণব গোস্বামী? সেই প্রশ্ন তুলেছে কংগ্রেস। অর্ণবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করছেন কংগ্রেসের যুব সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া।
 

Follow Us:
Download App:
  • android
  • ios