১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে সভা করতে যাওয়ার পথে হামলার মুখে পড়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বিজেপির কনভয় যাওয়ার পথে শিরাকোলে কনভয়ে হামলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। সেই ঘটনার নিন্দা ঘিরে এখনও সরগরম রাজ্য রাজনীতিতে। এবার সেই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে মেগা রোড শো করতে চলেছেন শোভন-বৈশাখী জুটি। আজ বিকেলে বিষ্ণুপুরে মেগা শো ঘিরে তাকিয়ে রাজনৈতিকমহল।

আরও পড়ুন-ঘরে ফিরলেও, ডানা ছাঁটা অব্যাহত, তৃণমূলের জেলা কমিটি থেকে বাদ জিতেন্দ্রর নাম

প্রায় দেড় বছর আগে বিজেপিতে যোগ দিলেও রাজনীতিতে সক্রিয় ছিলেন শোভন-বৈশাখী। কলকাতায় গোলপার্ক থেকে রোড শো করে সাড়া ফেলে দিয়েছেন বিজেপির এই জুটি। এই সাফল্যের পর দিন কয়েক আগে তাঁদের আগামী কর্মসূচি কী হবে তা নিয়ে রাজ্য বিজেপির দফতর থেকে সাংবাদিক সম্মেলন করে জানান তাঁরা। সেই মতো আজ অর্থাৎ ১৮ জানুয়ারি অভিষেকের লোকসভা কেন্দ্রের বিষ্ণুপুরে রোড শো করতে চলেছেন তাঁরা। আজ বিকেলে রোড শো ও সভা করবেন শোভন-বৈশাখী জুটি। অভিষেকের গড় থেকে তিনি কী বার্তা দেন এখন সেটাই দেখার। 

আরও পড়ুন-দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী করার দাবি, 'বেফাঁস মন্তব্য নয়', সৌমিত্রকে সতর্ক করল বিজেপি নেতৃত্ব

নতুন বছরের শুরুতে শোভন-বৈশাখীকে নিয়ে রোড শোয়ের আয়োজন করেছিল বিজেপি। খিদিরপুর থেকে সেই বাইক মিছিল কৈলাস বিজয়বর্গীয় নেতৃত্বে হলেও প্রস্তাবিত সেই কর্মসূচিতে শেষ মূহূর্তে বাতিল করে শোভন-বৈশাখী। সূত্রের খবর, এরপরই বিজেপির কার্যালয়ে শোভন-বৈশাখীর বরাদ্দ ঘরে তালা ঝুলিয়ে দেওয়া হয়। এই অবস্থায় তাঁর অসুস্থতার কথা জানিয়ে নতুন করে দক্ষিণ কলকাতায় পদযাত্রার আয়োজন করা হয়।