অনেক পুরুষেরই হৃদয়ভঙ্গ হবে খবরটা শুনে।  কারণ বিশ্বের অন্যতম ধনবার পুরুষের সুন্দরী কন্যা বেছে নিলেন নিজের জন্য পাত্র। বাগদান সেরে ফেললেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস। পাত্রের নাম নায়েল নাসার। খুব শীঘ্রই তাঁরা বিবাহবন্ধনে আবন্ধ হতে চলেছেন বলে  ইনস্টাগ্রামে জানিয়েছেন জেনিফার।

আরও পড়ুন: পিতৃবিয়োগে কর্মে অবিচল নর্থ ব্লকের অফিসার, ব্যস্ত থাকলেন বাজেটের কাজে

বিল গেটস ও তাঁর স্ত্রী মেলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন। মিশরের ঘোড়দৌড়বিদ নাসারের প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন ২৩ বছরের সুন্দরী। ইনস্টাগ্রামে নিজেদের ছবিও শেয়ার করেছেন গেটস কন্যা।

 

তবে পাত্র নাসারও কিন্তু হেলফেলার নন। মিশরে ঘোড়দৌড়বিদ হিসাবে যথেষ্ট জনপ্রিয় নায়েল নাসার। গত অক্টোবরে মরক্কোর রাবাটে সিএসআইওফোর-ডব্লু নেশনস কাপ জিতে মিশরকে ২০২০-র টোকিও অলিম্পিকে যোগ্যতা অর্জন করিয়েছেন তিনি। ৬০ বছর পর নায়েলের দৌলতেই অলিম্পিকে এই ইভেন্টে অংশ নেবে মিশর। 

আরও পড়ুন: গুলিচালানোর আগে লাইভ স্ট্রিম, জামিয়াকাণ্ডে বন্ধ হল অভিযুক্তের ফেসবুক অ্যাকাউন্ট

নিজের ইনস্টাগ্রাম পোষ্টে জেনিফার একটি ছবি  দিয়েছেন।  যেখানে বরফের মধ্যে দু'জনকে  কাছাকাছি বসে থাকতে দেখা যাচ্ছে।  ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “নায়েল নাসার, তুমি অনন্য। গত সপ্তাহে তুমি একেবারে আমায় অবাক করেছএমন এক জায়গায় এনে যা আমার কাছে স্বপ্নের মত ছিল। আমরা আমাদের জীবন শিখতে, বাড়তে, হাসতে এবং ভালোবাসতে কাটিয়ে দেব।”

২৯ বছরের নাসারও জেনিফারের সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে জেনফারকে নিজের জীবন বলে সম্বোধন করেছেন এই তরুণ। 

 

স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সময়ই দু'জনের  পরিচয় হয়। আর ঘোড়দৌড়ের প্রতি ভালোবাসায় তারা নিজেরাও জড়িয়ে পড়েন ভালোবাসার সম্পর্কে। মেয়ের  নতুন জীবনের সূচনায় অত্যন্ত খুশি মাইক্রোসফটের পুরোধা বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটস। বর্তমানে জেনিফার ট্রেনি ডাক্তার হিসাবে কাজ করছেন।