হাড়হিম করা একটি ভিডিও প্রকাশ করল লস এঞ্জেলস পুলিশ।  যেখানে দেখা যাচ্ছে তীব্র গতিতে আসা ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে যাচ্ছে বিলাশ বহুল বিএমডাবলু। গত মঙ্গলবার এই দুর্ঘটনা ঘটেছে দক্ষিণ লস এজ্ঞেলসে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বন্ধ থাকা লেভেল ক্রসিং বেআইনীভাবেই পার করার চেষ্ট করেছিল এক বিএমডাবলু চালক। গেট বন্ধ থাকা সত্ত্বেও গাড়িটি ফাঁক গলে রেল লাইনের ওপর উঠে যায়। কিন্তু বিলাশ বহুল গাড়িটি রেল লাইনে ওঠার সঙ্গে সঙ্গেই তীব্র গতিতে আসা একটি ট্রেন ধাক্কা মারে।  সঙ্গে সঙ্গে গুঁড়িয়ে যায় বিএমডাবলু। কিন্তু এতকিছুর পরেও অলৌকিকভাবে রক্ষা পায় বিএমডাবলুর চালক। স্থানীয় পুলিশ জানিয়েছে সামান্য চোট পেয়েছেন গাড়ির চালক। তবে চূর্ণবিচূর্ণ হওয়া গাড়ির ছবি ট্যুইট করেছে সেখানের পুলিশ। একই সঙ্গে দুর্ঘটনার ভিডিও প্রকাশ করেছে লস এঞ্জেলস পুলিশ। 


এই দেশে প্রহরী বিহীন লেভেল ক্রশিং দুর্ঘটনার কথা হামেসাই শোনা যায়। কিন্তু সুদূর লস এঞ্জেলসে অটোমেটিক লেভেল ক্রসিং-এ গেট বন্ধ থাকায় ঘটে গেল এমন ভয়ঙ্কর দুর্ঘটনা। কারণ এখানে লেভেল ক্রসিং-এ গেট পড়ে থাকা সত্ত্বেও গাড়িটি গলে গিয়ে রেল লাইনে উঠতে চেয়েছিল। কিন্তু চালক খেয়ালই করেননি সেই লাইনেই আসছে তীব্র গতির একটি ট্রেন। বিলাশ বহুল এই গাড়িতে যথেষ্ট পরিমানে নিরাপত্তার ব্যবস্থা থাকে। কিন্তু তাও ট্রেনের ধাক্কার সামনে দাঁড়াতে পারেনি এই শক্তপোক্ত গাড়ি। একদমই গুঁড়িয়ে গেছে। 

আরও পড়ুনঃ "টাকা সুরক্ষার আশ্বাস", ইয়েস ব্যাঙ্ক নিয়ে রাহুলের নিশানায় মোদীনমিক্স

আরও পড়ুনঃ বন্ধ হল ভুটানের দরজা, গত সপ্তাহেই কলকাতায় এসেছিলেন করোনাভাইরাস আক্রান্ত পর্যটক
এই ভিডিও প্রকাশ করে পুলিশ জানিয়েছে বাকি চালকদের সতর্ক করতেই এই ভয়ঙ্কর ভিডিও প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে বলা হয়ছে যথেষ্ট সচেতনভাবেই রেল ওয়ে ট্র্যাক পারাপার করা উচিৎ। এই বিএমডাবলুর চালকের কপাল ভালো থাকায় অলৌকিকভাবে তিনি বেঁচে গেছেন। কিন্তু এজাতীয় ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে বেঁচে ফেরা সব সময় সম্ভব নয়। এই দুর্ঘটনার ভয়ঙ্কর পরিণতি হতে পারত বলেও জানিয়েছে লস এঞ্জেলস পুলিশ। স্থানীয় পুলিশ জানিয়েছে, জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল চালককে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তবে নাম প্রকাশ করা হয়নি চালকের।