Asianet News Bangla

একটি পাখি আরও ভয়ঙ্কর করে দিল ব্রাজিল প্রেসিডেন্টের কোয়ারেন্টাই, করোনা আক্রান্ত বোলসোনারো

রিয়া পাখিকে খাওয়াতে গিয়ে বিপাকে ব্রাজিল প্রেসিডেন্ট
বোলসোনারের হাতে ঠোক্কর মারে পাখি
কোয়ারেন্টাইনে থাকনে নারাজ প্রেসিডেন্ট 
 

brazil president bolsonaro bitten by large bird during his covid quarantine bsm
Author
Kolkata, First Published Jul 15, 2020, 6:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একেই সময় খারাপ যাচ্ছে ব্রাজিল প্রেসিডেন্ট জেইর বোলসোনারোর।  করোনা আক্রান্ত হওয়ায় বর্তমানে তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। গতমঙ্গলবারই প্রসেডেন্টের নমুনা পরীক্ষা হয়। আর তখনই জানাযায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত। তারপর থেকেই চিকিৎসকদের পরামর্শে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে রাখতে হয়েছে নিজেকে। 

কিন্তু কোয়ারেন্টাইনের একঘেঁয়ে জীবন কাটাতে একটু অন্য পরিকল্পনা করেছিলেন বোলসোনারো। আর তাতেই বাধল বিপত্তি। সোমবার বোলসোনারো তাঁর সরকারি বাসভবনের মাঠ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময়ই বেশ কয়েকটি রিয়া পাখি এই এলাকা দিয়ে চরে বেড়াচ্ছিল। সময় কাটানোর জন্য পাখিগুলিকে  খাওয়ানোর সিদ্ধান্ত নেন তিনি। সেই পাখি গুলিকে খাওয়ানোর সময়ই একটি ধারালো ঠোট বসিয়ে দেয় প্রেসিডেন্টের হাতে। একবার নয় একাধিকবার ঠোক্কর মারে হাতে। তাতে প্রেসিডেন্টের হাত কেঁপে গিয়েছিল বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। 

এই ঘটনা রীতিমত ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এরপরই তাঁকে উদ্ধার করা হয়। রিয়া পাখিগুলি দেখতে অনেকটা ইমু পাখির মত। এগুলিও উড়তে পারে না। দক্ষিণ আমেরিকাই মূলত বাসস্থান এই জাতীয় পাখির। 

প্রায় ৭২ ঘণ্টা পর মুখ খুললেন শচীন পাইলট, পদ হারিয়েও গান্ধীদের প্রতি আনুগত্য বজায় রেখে কী বললেন রাহুল...

সোমবারই ব্রাজিলের প্রেসিডেন্টের আরও একবার পরীক্ষা করার পরিকল্পনা করেছিলেন। তিনি জানিয়েছিলেন আর কোয়ারেন্টাইনে থাকতে পারছেন না। তাঁর কথায় কোয়ারেন্টাই রীতিমত ভয়াবহ। বাড়িতে এইভাবে বন্দি অবস্থায় দিন কাটানো তাঁর পক্ষে সম্ভব নয় বলেও জানিয়েছেন তিনি। 

দুদিনের সফরে লাদাখ সফরে রাজনাথ সিং ও সেনা প্রধান, ঘুরে দেখবেন ফরওয়ার্ড এলাকা

ক্যানন, নিকন আর এপসনদের বাড়িটি একবার দেখেনিন, ইতিমধ্যেই যা ভাইরাল নেটদুনিয়ায় ...
ব্রাজিলে করোনাভাইরাসের সংক্রমণ রীতিমত ভয়ঙ্কর আকার নিয়েছে। বর্তমানে মহামারী আক্রান্ত দেশগুলির ক্রমতালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাজিল। আক্রান্তের সংখ্যা ১৯ লক্ষ  ছাড়িয়েছ।  মৃতের সংখ্যা ৭৪ হাজার। স্থানীয়দের কথায় প্রেসিডেন্ট কোনও দিনই করোনাভাইরাসকে তেমন গুরুত্ব দেননি। সাধারণ ফ্লু হিসেবেই চিহ্নিত করেছেন। মরামারী এই চরম সংকটের করোনাভাইরাসের সংক্রমণ রুখতে তেমন কোনও প্রচেষ্টা নেই সরকারের। অভিযোগ করেছেন স্থানীয়রাই। 

Follow Us:
Download App:
  • android
  • ios