বিএমডব্লু গাড়ি যখন কিনেছেন তখন সেই ব্যক্তি যে খুবই স্বচ্ছল পরিবারের হবেন সেকথা বলাই বাহুল্য। কিন্তু বিএমডব্লু গাড়ি কেনার পর তার আনুষঙ্গিক খরচ বহন করতে গিয়ে এই ব্যক্তি যা করলেন, তার জেরে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 

বিএমডব্লু গাড়ির জ্বালানী কেনার জন্য মুরগি চুরি করেছেন এক ধনী ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের লিনশুইয়ের সিচুয়ান প্রদেশে। জানা গিয়েছে এইভাবেই নিজের বিএমডব্লু গাড়ির খরচ মেটাতে লোকের বাড়ি থেকে হাঁস-মুরগি চুরি করতেন ওই ব্যক্তি। বছর পঞ্চাশের ওই ব্যক্তির নাম অবশ্য জানা যায়নি। পেশায় তিনি একজন ধনী কৃষক। জানা গিয়েছে, যখনই তিনি কোনও অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে যান, ঠিক তখনই লোকের বাড়ি থেকে হাঁস-মুরগী চুরি করে সেগুলি বিক্রি করে দেন। সেই টাকা দিয়ে নিজের সাধের বিএমডব্লু গাড়িতে ভরেন পেট্রল। 

বিলেতের ব্যাঙ্কের শীর্ষ পদে কী তবে রঘুরাম রাজন, ব্রিটেনে জল্পনা তুঙ্গে

ঘটনাটি প্রকাশ্যে আসতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। ঘটনাস্থলে লাগানো সিসিটিভি ফুটেজ থেকে তাঁর কৃতকর্মের ছবি ধরা পড়েছে। সেখানে দেখা গিয়েছে রাতের অন্ধকারে একটি মটরসাইকেলে চড়ে তিনি লোকের বাড়ি থেকে হাঁস-মুরগি চুরি করতে বেরোন। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করায় তিনি তাঁর বিএমডব্লু গাড়িটিকে 'তৃষ্ণার্ত' বলেন। তার কথায়, গাড়িটির জন্য প্রচুর পরিমাণে তেল লাগে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে অভিযোগ পেয়েই তাকে হাতে-নাতে ধরার পরিকল্পনা করে পুলিশ। অবশেষে অনেক চেষ্টার পর তাকে পাকড়াও করতে পেরেছে পুলিশ।