Asianet News BanglaAsianet News Bangla

চেন্নাই ও রাজস্থানের মুখোমুখি পরিসংখ্যান, ম্য়াচের আগে জেনে নিন কে এগিয়ে

  • আর কিছুক্ষণ পরেই মাঠে নামছে সিএসক ও রাজস্থান
  • আরও একটি টানটান ম্য়াচ দেখার অপেক্ষায় সকলেই
  • দল হিসেবে অনেকটাই শক্তিশালি ধোনির সিএসকে
  • তবে লড়াও দেওয়ার জন্য প্রস্তুত রাজস্থান রয়্যালসও
     
Find out the head to head stats of CSK and Rajasthan Royals in IPL history spb
Author
Kolkata, First Published Sep 22, 2020, 5:45 PM IST

আজ আইপিএলের চতুর্থ ম্যাচে অভিযান শুরু করছে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস। প্রতিপক্ষ এমএসধোনির চেন্নাই সুপার কিংস। প্রথম ম্যাচে মুম্বইকে হারিয়ে আত্মবিশ্বাসে ভরপুর সিএসকে শিবির। রাজস্থানের বিরুদ্ধে ভাল ক্রিকেট খেলার অপেক্ষায় ধোনি, ডুপ্লেসি, রায়ডু, জাদেজা, এনগিডিরা। অপরদিকে বেন স্টোকস, জস বাটলারদের মত তারকাদের না পেলেও, ধোনির দলকে টেক্কা দেওয়ার জন্য প্রস্তুত স্টিভ স্মিথের দল। আর আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। 

Find out the head to head stats of CSK and Rajasthan Royals in IPL history spb

যদিও রাজস্থানের বিরুদ্ধে ধোনির দলকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। শুধু দলগত শক্তিই নয়, পরিসংখ্যানের দিকে তাকালেও, রাজস্থান রয়্যালসের থেকে অনেকটাই এগিয়ে চেন্নাই সুপার কিংস। আইপিএলেরল ইতিহাসে এখনও ২১ বার সাক্ষাৎ হয়েছে দুই দলের। যার মধ্যে ১৪ টি ম্য়া জিতে অনেকটাই এগিয়ে রয়েছে এমএস ধোনির দল। অপরদিকে রাজস্থান রয়্যালস জিতেছে মাত্র ৭টি ম্য়াচে। ফলে খাতায় কলমেও ধোনির দলের থেকে অনেকটাই পিছিয়ে স্টিভ স্মিথের দল।

Find out the head to head stats of CSK and Rajasthan Royals in IPL history spb

যদিও নতুন মরসুমে পরিসংখ্যানের দিকে না তাকিয়ে সম্পূর্ণ নতুন শুরু করতে চাইছে আইপিএলেক প্রথম মরসুমের চ্যাম্পিয়নরা। শক্তি সীমিত হলেও, সিএসকে টক্কর দেওয়ার জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী সঞ্জু স্যামসন, জয়দেব উনাদকাট, স্টিভ স্মিথ, ডেভিড মিলাররা। অপরদিকে আইপিএলে নিজেদের সাফল্য ঘরে রাখতে ও খাতায়-কলমে যে পরিসংখ্যান তা আরও এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

Follow Us:
Download App:
  • android
  • ios