করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশ জুড়ে চলছে মৃত্যু মিছিল। দৈনিক আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ পেরিয়েছে। দৈনিক মৃত্যুর সংখ্যাও প্রায় ৪ হাজার। ক্রীড়া ক্ষেত্রেও বাদ যায়নি মারণ ভাইরাসের প্রকোপ থেকে। করোনার কোপে পড়ে মাঝপথে বন্ধ করতে হয়েছে আইপিএল ২০২১। একের পর এক দলে সংক্রমণ ধরা পড়াতই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এবার করোনা ভাইরাস কাড়ল আইপিএল দলে থাকা এক ক্রিকেটারের প্রাণ। যেই খবর সামনে আলাপ পর শোকস্তব্ধ ক্রিকেট মহল।

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন রাজস্থান রঞ্জি দলের ক্রিকেটার বিবেক যাজব। ২০১০-১১ সালে রাজস্থানের রঞ্জি জয়ী দলের সদস্য ছিলেন বিবেক। প্রতিশ্রুতিমান ক্রিকেটারও ছিলেন। ২০১২ সালে যোগ দিয়েছিলেন তৎকালীন রাজধানীর আইপিএল দল দিলল্লি ডেয়ার ডেভিলসে। যদিও একটিও ম্যাচ খেলার সুযোগ হয়নি তার। ২০০৮ সালে রাজস্থানের হয়ে ফার্স্ট ক্লাস ক্রিকেটে অভিষেক হয় বিবেকের। ১৮টি ফার্স্ট ক্লাস ম্যাচ খেলেছেন তিনি। ‘এ’ দলের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন। কিন্ত মারণ ভাইরাস কেড়ে নিল তার প্রাণ।

জানা গিয়েছে, ২ বছর আগে লিভার ক্যান্সার ধরা পড়েছিল বিবেক যাদবের। কেমোও চলছিল তার। কিন্তু সম্প্রতি  সেরে উঠছিলেন বিবেক। কিছু দিন আগে ও কেমোথেরাপির জন্য হাসপাতালে গিয়েছিল, তখনই ওর কোভিড ধরা পড়ে। এর পরই ওর শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে। শেষ পর্যন্ত মহামারী ভাইরাসের সঙ্গে লড়াই করতে না পেরে প্রয়াত হলেন বিবেক। প্রাক্তন ক্রিকেটারের করোনায় মৃত্যুর খবরে শোকের ছায়া ক্রিকেট মহল।