Asianet News BanglaAsianet News Bangla

বেন স্টোকসের বউকে ১৪ দিনের জন্য চাইলেন মারলন স্যামুয়েলস, নিন্দায় সরব ক্রিকেট বিশ্ব

  • কোয়ারেন্টাইন নিয়ে বেন স্টোকসের রসিকতা
  • রসিকতা ভালোভাবে নিত পারল না স্যামুয়েলস
  • স্টোকসের বউকে বেনজির ভাষায় আক্রমণ 
  • স্যামুয়েলসের মন্তব্য ঘিরে তোলপার ক্রিকেট বিশ্ব
     
IPL 2020, Marlon Samuels disgusting attacks Ben Stokes' wife on social media spb
Author
Kolkata, First Published Oct 29, 2020, 9:33 PM IST

ওয়েস্ট ক্রিকেটার মারলন স্যামুয়েলসের সঙ্গে ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকসের সম্পর্ক যে খুব একটা ভাল না সে কথা সকলেরই জানা। কিন্তু আইপিএলে রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার বেন স্টোকসের রসিকতাকে কেন্দ্র করে এমন মন্তব্য করলেন মারলন স্যামুয়েলস, যা ঘিরে তোলপার ক্রিকেট বিশ্ব। ক্যারেবিয়ান তারকার সমালোচনার সরব সব মহল। এক ক্রিকেটারের রসিকতার জবাবে অপর ক্রিকেটারের এমন এমন ব্যক্তিগত কুরুচিকর আক্রমণ ক্রিকেটের ইতিহাসে নজিরবিহীন। ওয়েস্ট ক্রিকেটার মারলন স্যামুয়েলসের সমালোচনায় সরব হয়েছে সোশ্যাল মিডিয়াও।

আরও পড়ুনঃ রোমান্সে ভরপুর কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান, দেখুন বিয়ের অ্যালবাম ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

কিন্তু কী এমন বললেন মারল স্যামুয়েলস। পুররো ঘটনাটাই বা কি?আইপিএল খেলতে গিয়ে আরব আমিরশাহিতে গিয়ে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল বেন স্টোকসকে সেই কোয়াকেন্টাইন পিরিয়ডের অভিজ্ঞতা সম্পর্কে  জানতে চাইলে তিনি বলেন,'খুবই খারাপ অভিজ্ঞতা ওভাবে বন্দি হয়ে থাকা। আমার চরম শত্রুকেও যেন কোয়ারেন্টাইনে না থাকতে হয়। আমার ভাই মেসেজ করে জানতে চেয়েছিল, আমি কি একই জিনিসটা মার্লন স্যামুয়েলসের ক্ষেত্রেও চাই না।' নেহাতই ঠাট্টার ছলে পুরো কথাটা বলেন স্টোকস কিন্তু স্টোকসের এই রসিকতাকে ভালোভাবে নেননি স্যামুয়েলস।  জবাব দিতে গিয়ে স্টোকসকে ব্যক্তিগত করুচিকর আক্রমণ করে ইনস্টাগ্রামে লেখেন, 'কোনও শ্বেতাঙ্গ ক্রিকেটার আমার সঙ্গে কখনও পারেনি। আমাকে চোদ্দো দিন দেওয়ার কথা বলছ বন্ধু? তোমার স্ত্রীকে চোদ্দো দিনের জন্য পাঠিয়ে দাও। চোদ্দো সেকেন্ডে জামাইকান করে দেব।' 

আরও পড়ুনঃগর্ভবতী অবস্থাতেও নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন রাসেলের স্ত্রীর ফটোশুট,ফিরে দেখা সেই ভাইরাল অ্যালবাম

এরপরই সনালোচনায় সরব হয় সব মহল। মাইকেল ভন টুইট করে লেখেন, ‘মার্লন তুমি যা করলে, মেনে নেওয়া যায় না। আমরা সবাই বর্ণবিদ্বেষকে শেষ করতে চাইছি। আর তুমি এভাবে বলে দিলে?’  শেন ওয়ার্ন টুইট করে লেখেন, ‘এখনই দেখলাম স্টোকসকে কী বলেছে স্যামুয়েলস। ওর ডাক্তার দেখানো দরকার। এই কারণে স্যামুয়েলসের প্রাক্তন সতীর্থরাও কেউ ওকে দেখতে পারে না। তুমি সাধারণ ক্রিকেটার হতেই পারো। কিন্তু তাই বলে কি তোমাকে নিম্নমানের মানুষও হতে হবে?’ ওয়ার্নের মন্তব্যের পাল্টাও দেন স্যামুয়েলস। তিনি বলেন'আমাকে কে জ্ঞান দিচ্ছে? যে কিনা নিজেকে তরুণ দেখানোর জন্য মুখে সার্জারি করিয়েছিল!'এছাড়াও নানা ব্য়াবহার অযোগ্য ভাষায় ওয়ার্নকে আক্রমণ করেন তিনি। স্যামুয়েলসের এই মন্তব্য ঘিরে এখন সরগরম ক্রিকেট বিশ্ব। স্টোকসের কাছে ক্ষমা চাওয়ার দাবিও উঠেছে। 

আরও পড়ুনঃ লুকস ও হটনেসে হার মানাবে রাসেলের স্ত্রীকে, দেখুন মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটারের স্ত্রী-র বিকিনি ফটোশুট
 

Follow Us:
Download App:
  • android
  • ios