রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছেন রাহুল দ্রাবিড়। জ্যামে ফেঁসেছেন আর পাঁচটা সাধারণ নাগরিকদের মতই। কিন্তু হঠাৎ কি হল সর্বদা শান্ত স্বভাবের প্রাক্তন ভারত অধিনাকের। সম্পূর্ণ নিজের চারিত্রিক গুণাবলীর ৩৬০ ডিগ্রী পাল্টে গিয়ে রুদ্ররূপ ধারন করলেন তিনি। মেজাজ হারিয়ে আশপাশে গাড়ির সওয়ারিদের সঙ্গে তর্ক করতে থাকেন। এখানেই না থেমে হাতের ব্যাট দিয়ে পাশের গাড়ির লুকিং গ্লাসকে তছনছ করে দেন রাহুল। ব্য়াট হাতে দাঁড়িয়েও পড়েন 'দ্য ওয়াল'। 

রাহুল দ্রাবিড়ের এমন ভয়ঙ্কর রূপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। নেটিজেনরা সকলেই অবাক হয়েছে রাহুল দ্রাবিড়ের এই নয়া মূর্তি দেখে। পুরো অবাক বনে গিয়েছেন বর্তমান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও। ভিডিও শেয়ার করে বিস্ময় প্রকাশ করেছেন বিরাট স্বয়ং। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে বিরাট কোহলি ক্যাপশনে লিখেছেন,'রাহুল ভাইয়ের এমন রূপ কখনও দেখিনি।' আসলে বরাবরের ‘বরফ স্নায়ু’ হিসেবে পরিচিত রাহুল দ্রাবিড়ের ইমেজের একেবারেই উলটো দৃশ্যই দেখা গিয়েছে ভিডিওয়। হয়ে উঠেছেন 'অ্যাংরি ইয়ং ম্যান'।

 

 

কিন্তু ভয় পাওয়ার কোনও কারণ নেই। যেই ব্য়াটসম্যানকে তার কেরিয়ারে শত স্লেজিং করেও কোনও বোলার সামান্যতম চটাতে পারেনি। তার এখনও কোনও পরিবর্তন হয়নি। রাহুল দ্রাবিড়ের যে ভিডিও ভাইরাল হয়েছে আদতে তা একটি বিজ্ঞাপন। ক্রেডের নয়া এই বিজ্ঞাপন মুক্তি পেয়েছে শুক্রবারই। সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়া বিজ্ঞাপনী অবতারে ভাইরাল ‘দ্য ওয়াল’। ফলে সফল ক্রিকেটারের পাশাপাশি এবার সফল অভিনেতা হিসেবেও সকলের কুর্নিশ পেলেন রাহুল দ্রাবিড়।