প্রিয় দাদাকে হারানোর ক্ষত তাকে মানসীকভাবে বিপর্যস্ত করে দিয়েছিল। অনেকক চেষ্টার পর স্বাভাবিক জীবনে ফিরেছিলেন রাজস্থান রয়্যালসের ক্রিকেটার চেতন সাকারিয়া। এবার আইপিএল পুরো না হলেও, ৭ ম্যাচে ৭ উইকেট নিয়ে দুরন্ত বোলিং করছিলেন তিনি। প্রশংসা কুড়িয়েছিলেন তাবড় তাবড় বিশেষজ্ঞদের। কিন্তু এবার আইপিএল বন্ধ হওয়ার পরই আরও একটি বড় ধাক্কা খলেন রাজস্থান রয়্যালসের পেসার। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া। 

আইপিএল বন্ধ হওয়ার পর বাড়ি ফিরেছিলেন সাকারিয়া। তারপরই করোনা আক্রান্ত হন কাঞ্জিভাই সাকারিয়া। স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। কিন্তু ক্রমশ অবস্থার অবনতি হতে শুরু করে তাঁর।  আইপিএলের টাকাতেই বাবার চিকিৎসা করাচ্ছিলেন চেতন। কিন্তু শেষ পর্যন্ত বাবাকে বাড়ি ফিরিয়ে আনতে পারলেন তিনি। মারণ ভাইরাসের প্রকোপে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন চেতন সাকারিয়ার বাবা। রাজস্থান রয়্যালসের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয় এই খবর।

রবিবার রাজস্থান রয়্যালসের তরফ থেকে এই ঘটনায় শোক প্রকাশ করে লেখা হয়,'আজ সকালে কাঞ্জিভাই সাকারিয়া কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েছেন। এই খবরে আমরা প্রত্যেকে ব্যথিত। এই কঠিন সময়ে চেতনের সঙ্গে যোগাযোগ করে তাঁকে সবরকম সাহায্যের জন্য প্রস্তুত আমরা।' কয়েক মাসের ব্যবধানে দুই কাছের মানুষ দাদা ও বাবাকে হারিয়ে ভেঙে পড়েছেন চেতন সাকারিয়া। তবে করোনায় মৃত্যু হয়নি চেতনের দাদার। রাজস্থান রয়্যালস ক্রিকেটারের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ক্রিকেট মহল।