পঞ্চমবার আইপিএল জিতে নজরি সৃষ্টি করেছে মুম্ব ইন্ডিয়ান্স। আইপিএল ১৩-র ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারায় অধিনায়ক রোহিত শর্মার দল। ফাইনালে অধিনায়কোচিত ৬৮ রানের অনবদ্য ইনিংস খেলেছেন 'হিটম্যান'। মোট পঞ্চমবার ও পরপর দুবার ট্রফি জেতার পর শুভেচ্ছার জোয়ারে ভাসছে গোটা মুম্বই ইন্ডিয়ান্স দল। অধিনায়ক রোহিত শর্মাকে শুভেচ্ছা বার্তা পাচ্ছেন গোটা বিশ্ব থেকে। বিশ্বখ্যাত ফুটবল লিগা লা লিগার তরফ থেকেও শুভেচ্ছা বার্তা পাঠানো হয়েছে রোহিত শর্মাকে। কিন্তু শুভেচ্ছা বার্তায় ভুল করে বসল লা লিগা কর্তৃপক্ষ

ভারতে লা লিগার ব্র্যান্ড অ্যাম্বাসেডর রোহিত শর্মা। লা লিগার হয়ে প্রচারও করেছেন তিনি।  রোহিতই তাদের প্রথম এমন প্রচার মুখ যিনি ফুটবলার নন। আইপিএল জয়ের পর ভারতে তাদের অ্যাম্বাসেডরকে অভিনন্দন জানাতে ভোলেননি লা লিগা কর্তৃপক্ষ। কিন্তু তাতে এমন ভুল করে বসলেন লা লিগা কর্তৃপক্ষ যার কারণে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল। নিজেদের টুইটার হ্যান্ডলে লা লিগার তরফ থেকে লেখা হয়েছে, ‘অভিনন্দন রোহিত শর্মা অধিনায়ক হিসেবে ষষ্ঠ বার আইপিএল জয়ের জন্য’।

 

 

প্রসঙ্গত অধিনায়ক হিসেবে ষষ্ঠবার আইপিএল জেতেননি মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯, ২০২০ সালে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে মোট পাঁচবারই আইপিএল ট্রফি জিতেছেন রোহিত শর্মা। কিন্তু মোট ৬ বার ট্রফি জিতেছেন রোহিত শর্মা। ২০০৯ সালে ডেকান চার্জার্সে থাকাকালীন প্রথম আইপিএল জিতেছিলেন রোহিত। কিন্তু সেবার দলের অধিনায়ক তিনি ছিলেন না। ডেকান চার্জাস দলের অধিনায়ক ছিলেন অ্যাডাম গিলক্রিস্ট। কিন্তু লা লিগার এই ভুলে নেটিজেনদের ট্রোলিংয়ের শিকার হতে হয়নি লা লিগাকে।