আজ আবুধাবিতে আইপিএলেরফাইনালে ওঠার লড়াই। মুখোমুখি ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ ও শ্রেয়স আইয়রের দিল্লি ক্যাপিটালস। একদিকে প্লে অফের প্রথম ম্যাচে মুম্বইয়ের কাছে হেরে আজ দ্বিতীয় সুযোগ পাচ্ছে দিল্লি। অপরদিকে আরসিবিকে হারানোর পর আজ রাজধানীর দলকে হারিয়ে ফাইনালে যেতে মরিয়া সানরাইজার্স। তবে হায় হায়দরাবাদকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ দিল্লি ক্যাপিটালস। এদিন টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়র। বড় টার্গেট সেট করে বিপক্ষকে চাপে রাখার জন্যই এই সিদ্ধান্ত।

এমনিতেই লি পর্যায়ের শেষে দিকে টানা ম্যাচ হারতে হয়েছে দিল্লিকে। প্লে অফের প্রথম সুযোগে হারতে হয়েছে মুন্বইয়ের কাছে। তাই আজ শেষ সুযোগের খেলায় নিজেদের সেরাটা উজার করে দিতে চাইছে কোচ রিকি পন্টিংয়ের দল। দিল্লি দলে থাকছেন অজিঙ্কে রাহানে, শিখর ধওয়ান, শ্রেয়স আইয়র, মার্কাস স্টয়নিস, ঋষভ পন্থ, অ্যাক্সর প্যাটেল, শেমরন হেটমায়ার, কাগিসো রাবাডা, প্রবীণ দুবে, আনরিখ নকিয়া, রবিচন্দ্রন অশ্বিন। 

অপরদিকে, দুরন্ত ফর্মে রয়েছে ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। গ্রুপ লিগের শেষ তিনটি ম্যাচ পরপর জিতে প্লে অফে জায়গা করে নেয় সানরাইজার্স। প্লে অফের প্রথম ম্যাচে আরসিবিকে হেলায় হারিয়ে আজ দিল্লির মুখোমুখি হবে হায়দরাবাদ। আজ সানরাইজার্সের প্রথম একাদশে থাকছেন ডেভিড ওয়ার্নার, শ্রীবৎস গোস্বামী, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, জেসন হোল্ডার, আবদুল সামাদ, রাশিদ খান, শাহবাজ নাদিম, সন্দীপ শর্মা ও টি নটরাজন। আজ দিল্লিকে হারিয়ে ফাইনালে যাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী সানরাইজার্স শিবির।