Asianet News BanglaAsianet News Bangla

Match Prediction- ধোনির অভিজ্ঞতা বনাম শ্রেয়স আইয়রের তারুণ্যের জোশ, কে হাসবে শেষ হাসি

  • আজ আইপিএলের আরও একটি গুরুত্বপূর্ণ ম্যাচ
  • মুখোমুখি হতে চেলছে সিএসকে ও দিল্লি ক্যাপিটালস
  • রাজস্থানের বিরুদ্ধে হারের পর জয়ে ফিরতে মরিয়া ধোনির দল
  • অপররদিকে জয়ের ধারা বজায় রাখার বিষয়ে আত্মবিশ্বাসী দিল্লি
     
Match Prediction of Chennai Super Kings vs Delhi Capitals in IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 25, 2020, 12:33 AM IST

প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে জয়। দ্বিতীয় ম্য়াচে রাজস্থানের বিরুদ্ধে লড়াই করেও হার। আজ আইপিএলে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। দ্বিতীয় ম্য়াচে হারলেও, আত্মিবশ্বাস বেড়েছে ধোনির দলের। ২০০ রানের বেশি স্কোর তাড়া করার ক্ষমতাও যে তাদের রয়েছে সেটা বুঝতে পেরেছে সিএসকে শিবির। কিন্তু দিল্লির বিরুদ্ধে নামার আগে বোলিং দলের ব্যাটিং বিভাগের টপ অর্ডারের ব্যর্থতা ও বোলিং বিভাগের ধারাবাহিকতার অভাব নিয়ে কিছুটা চিন্তায় রয়েছেন এমএস ধোনি। ফলে দিল্লির বিরুদ্ধে সিএসকে দলে বেশ কিছু পরিবর্তন আসতে পারে। মুরলি বিজয়ের জায়গায় সুযোগ পেতে এন জগদিশান। অপরদিকে লুঙ্গি এনগিডির বদলে সুযোগ পেতে পারেন অজি তারকা পেসাপ জস হ্য়াজেল উড। যদিও ধোনির রানে ফেরায় স্বস্তি ফিরেছে সিএসকে শিবিরে। দিল্লি বধের জন্য প্রস্তুত তিন বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

Match Prediction of Chennai Super Kings vs Delhi Capitals in IPL 2020 spb

অপরদিকে প্রথম ম্যাচে সুপার ওভারে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে জয় পায় দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্য়াচে ভাগ্য সাথ দিলেও, দ্বিতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারানোর বিষয়ে আত্মবিশ্বাসী শ্রেয়স আইয়রের দল। গতবারও আইপিএলে ভাল পারফর্ম করেছিল দিল্লি। কিন্তু ট্রফি জয় অধরাই থেকে গিয়েছে। এবছর তাই প্রথম আইপিএল ট্রফি জয় ছাড়া কিছুই ভাবছেন না দিল্লি কোচ রিকি পন্টিং। যদিও দলের টপ অর্ডারের রান না পাওয়া নিয়ে একটু দুঃশ্চিন্তা রয়েছে দিল্লি ক্যাপিটালস টিম ম্যানেজজমেন্টের। একইসঙ্গে প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন দের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। ফলে এই ম্য়াচে তিনি খেলবেন কিনা তা এখনও পরোপুরি স্থির নয়।একান্ত যদি শেষ পর্যন্তত অশ্বিন না খেলেন তার জায়গায় খেলতে পারেন অমিত মিশ্র। 

Match Prediction of Chennai Super Kings vs Delhi Capitals in IPL 2020 spb

পিচ ও ওয়েদার রিপোর্ট- এই ম্যাচে দুবাইতে উইকেট স্পোর্টিং উইকেট হবে। পিচে হালকা ঘাস থাকবে। তবে স্পিনাররা একটু বাড়তি সুবিধা পাবে। তবে ইনিংসের শুরতে পেস বোলাররাও সুইং পেতে পারে উইকেটে। রাতে ডিউও একটা ফ্যাক্টার সম্ভাবনা রয়েছে। তবে তা একেবারে কম। তাপমাত্রা থাকবে ৩৫ ডিগ্রির আশেপাশে। আদ্রতা জনিত অস্বস্তি থাকবে। ফলে যেই দল টস জিতবে তার পক্ষে প্রথমে ব্যাটিং করতে চাইবে বলেই মনে করা হচ্ছে। কারণ ডিউয়ের কথা বেবে ইতিমধ্যেই টসে জিতে ফিল্ডিংয়ে নিয়ে ভুগতে হয়েছে সিএসকে, কেকেআর, আরসিবিকে।

ম্যাচ প্রেডিকশন- দুই দলের ব্যাটিং বোলিং বিভাগের সার্বিক শক্তি ও দুর্বলতা বিচার করে এই ম্য়াচে চেন্নাই সুপার কিংস জিততে চলেছে বলেই মনে করা হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios