আজ আইপিএলে মুখোমখি ধোনির চেন্নাই সুপার কিংস ও ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। দুটি দলই তাদের প্রথম তিনটি ম্যাচের মধ্যে একটি করে জয় পেয়েছে। আইপিএলের প্রথম ম্য়াচেই মুম্বইকে হারিয়ে অভিযান শুরু করলেও, পরপর দুটি ম্য়াচে হারতে হয়েছে এম এস ধোনির দলকে। শেষ দুই ম্যাচের ভুল-ত্রুটি শুধরে চতুর্থ ম্যাচে জয় পেতে মরিয়া হয়ে উঠেছে সিএসকের প্লেয়াররা। প্রথম তিনটি ম্য়াচে দলের ওপেনিং জুটি রান পায়নি। যা নিয়ে কিছুটা চিন্তায় রয়েছে সিএসকে শিবির। এই ম্যাচে দলে ফিরতে পারেন অম্বাতি রায়ডু। শেন ওয়াটসনের সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে তাকে। বসতে পারেন মুরলী বিজয়। পাশাপাশি দলে ফিরতে পারেন ডোয়েন ব্রাভোও। এছাড়া ফাফ ডুপ্লেসির দুরন্ত ফর্ম ভরসা দিচ্ছে গোটা দলকে। বোলিং লাইনআপে  পীযুষ চাওলা ও রবীন্দ্র জাদেজার ধারাবাহিকতার অভাবও ভাবাচ্ছে ধোনির দলকে। কিন্তু ব্রাভো ও রায়ডুর দলে ফেরা আত্মবিশ্বাস বাড়িয়েছে গোটা দলের। এই ম্যাচ থেকে জয় তুলে মরিয়া তিন বারের আইপিএল চ্যাম্পিয়নরা। 

অপরদিকে, প্রথম দুটি ম্য়াচ হারলেও, তৃতীয় ম্যাচে দিল্লির মত শক্তিশালী দলকে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আত্মবিশ্বাসও কিছুটা ফিরে পেয়েছে ডেভিড ওয়ার্নারের দল। তবে এখনও কয়েকটি বিষয় নিয়ে চিন্তিত রয়েছে সানরাইজার্স টিম ম্যানেজমেন্ট। ওপেনিংয়ে জনি বেয়ারস্টো ফর্মে থাকলেও, পুরোপুরি ছন্দে ফেরেননি ডেভিড ওয়ার্নার। ধারাবাহিকতার অভাব রয়েছে মনীশ পাণ্ডের মধ্যে। যদিও শেষ ম্যাচে মিডিল অর্ডারে দলের নির্ভরতা বাড়িয়েছে নিউজল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। অপরদিকে বোলিংয়ে রশিদ খানের দুরন্ত ফর্ম দলকে ভরসা দিচ্ছে। শেষ ম্যাচে ভাল বোলিং করেছেন ভুবনেশ্বর কুমার, নটরাজন, অভিষেক শর্মারা। ফলে কিছু সমস্যা থাকলেও এম এস ধোনির দলকে হারাতে বদ্ধপরিকর ওয়ার্নার ব্রিগেড।

পিচ রিপোর্ট ও ওয়েদার রিপোর্ট-
দুবাইয়ের উইকেট ব্য়াটিং সহায়ক উইকেট হবে। যেই দল প্রথমে ব্যাট করে বড় স্কোর করতে পারবে তাদের অ্যাডভান্টেজ বেশি থাকবে। মাঠ বড় হওয়ায় স্পিনাররা কিছুটা সাহায্য পেতে পারে। তবে ওভার বাউন্ডারি বেশি আসার সম্ভাবনা খুবই কম। দুবাই তাপমাত্রা থাকবে ৩৫ ডিগ্রির আশেপাশে। বজায় থাকবে আদ্রতা জনিত অস্বস্তি।

ম্যাচ প্রেডিকশন- 
দলগত শক্তির বিচারে সানরাইজার্সের হায়দরাবাদের থেকে কিছুটা এগিয়ে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে জেতার সম্ভাবনাও তাদের বেশি। তবে যেই দল প্রথমে ব্যাট করবে ম্যাচ জিতবে সেই দল।