Asianet News BanglaAsianet News Bangla

পাটা ব্যাটিং উইকেট না বোলারদের জন্য থাকছে সাহায্য, জেন নিন চেন্নাই বনাম রাজস্থান ম্যাচের পিচ রিপোর্ট

  • আজ আইপিএলের চতুর্থ ম্যাচ
  • মুখোমুখি হচ্ছে চেন্নাই এবং রাজস্থান
  • প্রথম ম্যাচ জিতে আত্মবিশ্বাসী চেন্নাই
  • আজ শারজার উইকেটে বড় রানের সম্ভাবনা
     
Sharjah Cricket Stadium pitch report ahead of CSK vs RR match in IPL 2020 spb
Author
Kolkata, First Published Sep 22, 2020, 2:25 PM IST

আইপিএলের শুরুটা দুর্দান্ত হয়েছে চেন্নাই সুপার কিংসের। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে যাত্রা শুরু করেছে তারা। টপ অর্ডারে দু প্লেসিস এবং রায়ডুকে ফর্মে দেখিয়েছে। আজ তাদের সামনে স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস। প্রথমে রাজস্থানের অধিনায়ক স্টিভ স্মিথ খেলবেন কিনা তা ঠিক ছিল না। কিন্তু শেষপর্যন্ত তাকে পরীক্ষা করে খেলার জন্য ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছে। এখন দেখার স্যাম করন, দীপক চাহারদের বিরুদ্ধে জ্বলে উঠতে পারেন কিনা রাজস্থান অধিনায়ক। উল্টোদিকে গত ম্যাচে ব্যাট হাতে নামলেও তেমন কিছু করে দেখানোর সুযোগ পাননি। আজ ব্যাট হাতে তার খেল দেখতেও মুখিয়ে রয়েছেন ক্রিকেট ভক্তরা।

Sharjah Cricket Stadium pitch report ahead of CSK vs RR match in IPL 2020 spb

এখনও অবধি হওয়া আইপিএলের তিনটি ম্যাচ খেলা হয়েছে আবু ধাবি এবং দুবাইয়ে। আজ প্রথমবার শারজার মাটিতে আইপিএল ২০২০ এর ম্যাচ হতে চলেছে। আজ শারজার আকাশ মেঘলা থাকার পূর্বাভাস রয়েছে। মেঘলা দিনের জন্য প্রাথমিক তাপমাত্রা ৪০ এর কাছাকাছি থাকলেও সন্ধ্যে নামার পর তা অনেকটাই কমে যাবে। আর আবু ধাবি ও দুবাইয়ের মতো নয়, বরং শারজার উইকেট হতে চলেছে অনেকটাই পাটা। তাই ভক্তরা আজ পাটা পিচে ধোনি ধামাকা দেখার আশা করতেই পারেন। 

Sharjah Cricket Stadium pitch report ahead of CSK vs RR match in IPL 2020 spb

গত তিনটি ম্যাচে টস জয়ী অধিনায়ক প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন প্রতি ম্যাচে। যদিও ধোনির চেন্নাই বাদ দিলে বাকি দুটো ম্যাচে রান তাড়া করা দল হেরেছে। তবে আজকের ম্যাচে টসে জয়ী অধিনায়ক হয়তো পাটা পিচে ব্যাটিং করে নিতে চাইবেন। তবে মহেন্দ্র সিং ধোনির সিদ্ধান্ত নিয়ে আগে থেকে আন্দাজ করার চেষ্টা বৃথা। গোটা কেরিয়ার জুড়ে অসংখ্য ফাটকা সিদ্ধান্ত নিয়েছেন তিনি, যা তাকে সাফল্যও এনে দিয়েছে। আজকের ম্যাচেও তেমন কোনও মুহুর্তের সাক্ষী হতে চাইবেন ধোনি ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios