আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বেঙ্গালুরু এফসিকে হারাল এটিকে মোহনবাগান। ডেভিড উইলিয়ামসের করা একমাত্র গোলে জয় পেল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। এই জয়ের ফলে লিগ টেবিলে প্রথম স্থানে থাকা মুম্বইকে ধরে ফিরল সবুজ-মেরুণ ব্রিগেড। দুই দলের পয়েন্ট ১৬ হলেও, গোল পার্থক্যের বিচারে শীর্ষস্থানে রয়েছে মুম্বই। অপরদিকে, এটিকে মোহনবাগানের বিরুদ্ধে হারের ফলে প্রতিযোগিতায় প্রথম হারের মুখ দেখল সুনীল ছেত্রীরা। ১২ পয়েন্ট লিগ টেবিলের তৃতীয় স্থানে রইল বেঙ্গালুরু এফসি।

ম্যাচের প্রথম থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার পরিকল্পনা নেয় দুই দল। অ্যান্টোনিও লোপেজ হাবাস ও কার্লোস কুয়াদ্রাতের স্ট্র্যাটেজির লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন  ফুটবল প্রেমিরা। এদিন প্রথমার্ধের ৩৩ মিনিটে ব্যাঙ্গালুরুর জালে বল জড়ায় এটিকে মোহনবাগান। কার্ল ম্যাকহিউজের পাস থেকে গোল করে সবুজ মেরুনদের এগিয়ে দেন অস্ট্রেলিয়ান তারকা ডেভিড উইলিয়ামস। গোলের খরা কাটায় খুশি অজি তারকাও। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-১ গোলে। 

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোল শোধের লক্ষ্যে ঝাপান সুনীল ছেত্রী, উদান্তা সিং ব্রাউনরা। বেশ কয়েকটি আক্রমণও গড়ে গোলে বেঙ্গালুরুর প্লেয়াররা। কিন্তু এটিকে মোহনবাগানের জমাটি রক্ষণ ভাঙতে সমর্থ হয়নি বেঙ্গালুরুর অ্যাটাকিং লাইন। ম্যাচের শেষ পর্যন্ত ১ গোলের লিড ধরে রাখে বাগান শিবির। গোয়ার পর বেঙ্গালুরুর মত শক্ত প্রতিপক্ষকে হারিয়ে খুশি সবুজ-মেরুণ ব্রিগেড। ২৯ তারিখ লোপেজ হাবাসের দলের পরবর্তী প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি।