মুম্বই ম্য়াচে হার, গোয়া ম্যাচে ড্র। দু ম্য়াচ পর জয়ে ফিরল এটিকে মোহন বাগান। আইরএসএলের গুরুত্বপূর্ণ ম্য়াচে চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে ৩ পয়েন্ট ঘরে তুলল সবুজ-মেরুণ ব্রিগেড। ম্যাচে গোল করে অ্যান্টোনিও লোপেজ হাবাসের দলের ত্রাতা হলেন অস্ট্রেলিয়ার স্ট্রাইকার ডেভিড উইলিয়ামস। অপরদিকে, ইনজুরি টাইমে গোল হজম করে ম্যাচ হারায় হতাশ চেন্নাই শিবির। এই ম্যাচ জয়ের ফলে ১২ ম্যাচে ২৪ পয়েন্ট লিগ টেবিলের দ্বিতীয় স্থান ধরে রাখল এটিকেএমবি। 

এদিন টানটান উত্তেজনায় শুরু এটিকে মোহনবাগান বনাম চেন্নাইয়িন এফসির ম্যাচ। প্রথমার্ধে অ্যান্টোনিও লোপেজ হাবাস ও কসাবা লাজলোর দল রক্ষণ সামলে আক্রমণে যাওয়ার রণনীতি নেয়। তবে খেলার রাশ বেশি হাতে ছিল সবুজ-মেরুণ ব্রিগেডের। মাঝমাঠের রাশও ধরে রেখেছিল গার্সি, ম্য়াকভিউজ, হার্নান্ডেজদের হাতে। প্রথমার্ধে দুই দলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করে। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি এটিকে মোহনবাগান ও চেন্নাইয়িন এফসি।

দ্বিতীয়ার্ধে জয়সূচক গোলের জন্য ঝাপায় দুই দল। রণনীতি কিছুটা পরিবর্তন করে আক্রমণের মাত্রা বাড়ায় লোপেজ হাবাস ও কসাবা লাজলোর দল। তবে ম্যাচের নির্ধারিত সময় ৯০ মিনিটে গোলের মুখ খুলতে পারেনি কোনও দল। ইনজুরি টাইমের ৯১ মিনিটে এটিকে মোহনবাগানকে গোল করে এগিয়ে দেন ডেভিড উইলিয়ামস। ইনজুরি টাইমে গোল হজম করে আর ম্য়াচে পিরতে পারেনি চেন্নাই। ১-০ ব্যবধানে ম্যাচ জিতে নেয় সবুজ-মেরুণ ব্রিগেড। ২ ম্যাচ পর জয়ে পেয়ে খুশি কোচ হাবাস থেকে সবুজ-মেরুণ প্লেয়াররা।