এসসি ইস্টবেঙ্গলের পর এটিকে মোহনবাগানকেও আটকে দিল চেন্নাইয়িনএফসি। খেলার ফল গোলশূন্য। পরপর দু ম্যাচ জেতার পর , আত্মবিশ্বাসে ভরপুর হয়ে চেন্নাইয়ের বিরুদ্ধে নেমেছিল সবুজ-মেরুণ ব্রিগেড। ম্য়াচে ফেভারিটের তকমাও ছিল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দলের কাছে। কিন্তু ম্য়াচে চেষ্টা করেও তিন পয়েন্ট পেল না এটিকে মোহনবাগান। ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল রয় কৃষ্ণা, মনবীর সিং, ডেভিড উইলিয়ামস, এদু গার্সিয়াদের। 

এদিন ম্যাচের শুরু থেকেই টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। প্রথমার্ধে রক্ষণ সামলে আক্রমণের যাওয়ার রণনীতি নেয় এটিকে মোহনবাগান ও চেন্নাইয়িন এফসি। প্রথম থেকেই মাঝ মাঠের দখল নেওয়ার চষ্টা করে দুই দল। খেলায় প্রতীদ্বন্দ্বীতাও ছিল দেখার মত। একটিু স্লো ফুটবল খেললেও প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণ গড়ে তোলে অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। যদিও গোলের মুখ খুলতে পারেনি রয় কৃষ্ণা ও ডেভিড উইলিয়ামসরা। প্রথমার্ধের খেলা শেষ হয় গোল শূন্যভাবে। 

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের জন্য ঝাঁপায় দুই দল। বেশ কয়েকটি আক্রমণ গড়ে লোপেজ হাবাস ও লাজলোর দল। কিন্তু জালে বল জড়াতে সফল হয়নি  কোনও দল। ম্যাচে সব বিভাগে এটিকে মোহনবাগানকে টক্কর দেয় দেয় চেন্নাইয়িন এফসি। বল পজিশন থেকে শট সব কিছুতেই বাগানের থেকে এগিয়ে চেন্নাইয়ের দল। এই ম্যাচ ড্রয়ের ফলে ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পৌছলেও, স্বস্তি পেল না হাবাসের দল। কারণ এক ম্যাচ কম খেলে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মুম্বই। নতুন বছরের ৩ তারিখ  এটিকে মোহনবাগানের প্রতিপক্ষ নর্থইস্ট ইউনাইটেড।