ফেভারিট হিসেবে মাঠে নামলেও, অপ্রত্যাশিতভাবেই নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ২-১  ব্যবধানে হারতে হল এটিকে মোহনবাগানকে। ম্য়াচে হাইল্যান্ডার্সদের হয়ে গোল করে লুইস মোকোডা ও ফেড্রিকো গ্যালেগো। মোহনবাগানের হয়ে একটি গোল করেন রয় কৃষ্ণা। এই ম্য়াচ হারের ফলে শীর্ষস্থানে থাকা মুম্বই সিটি এফসির সঙ্গে ব্যবধান আরও বাড়ল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দলের। অপরদিকে এই ম্যাচ জয়ের ফলে ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এল হাইল্যান্ডার্সরা।

ম্যাচের প্রথমার্ধে টানটান উত্তেজনায় শুরু হয় খেলা। তবে ম্যাচের প্রথমার্ধে খেলার রাশ বেশিরভাগ সময় ছিল সবুজ-মেরুণ ব্রিগেডের হাতে। বেশ কয়েকটি আক্রমণও করে রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, ম্যাক হিউজরা। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি লোপেজ হাবাসের দল। অপরদিকে প্রথমার্ধে কিছুটা রক্ষণাত্বক ফুটবল খেলে কে জামিলের দল। যার ফল কয়েকটি সুযোগ এলেও কাজের কাজ হয়নি। ফলে প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্যভাবে।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলের জন্য ঝাপায় দুই দল। ম্যাচের  ৬০ মিনিটে প্রথম গোল করে নর্থইস্ট ইউনাইটেডকে এগিয়ে দেন লুইস মাকোডা। যদিও প্রথম গোলের লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি হাইল্যান্ডার্সদের রক্ষণ বিভাগ। ৭২ মিনিটে গোল করে এটিকে মোহনবাগানকে সমতায় ফেরান রয় কৃষ্ণা। কিন্তু ম্যাচের ৮১ মিনিটে ফের গোল হজম করতে হয় বাগান ডিফেন্সকে। নর্থইস্টের হয়ে জয়সূচক গোলটি করেন ফেড্রিকো গ্যালেগো।  ৩১ তারিখ সবুজ-মেরুণের পরবর্তী ম্যাচ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে।