বাংলায় একদিনে করোনা আক্রান্ত ২০০ ছাড়াল৷ রাজ্যে একদিনের মধ্য়েই করোনায় আক্রান্ত হয়েছেন ২০৮ জন।  যা এখনও পর্যন্ত রাজ্য়ে সর্বোচ্চ সংক্রমণ ৷ নতুন করে তিন জনের মৃত্যু হয়েছে৷ উল্লেখ্য়, এ পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩,৪৫৯ জন। 

আরও পড়ুন, কলকাতার তাপমাত্রা স্বাভাবিকের ২ ডিগ্রি উপরে, উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস

 রবিবারের বুলেটিন অনুযায়ী, নতুন করে  একই দিনে তিন জনের মৃত্যু হয়েছে৷ তার মধ্যে ২ জন কলকাতার আর একজন হুগলির বাসিন্দা৷ এই পর্যন্ত করোনা সংক্রমণ নিয়ে রাজ্যে মৃতের সংখ্যা ২০০ জন। কো মর্রিডিটির ফলে মৃত্যু হয়েছে আরও ৭২ জনের। রাজ্যের স্বাস্থ্য দফতর জানিয়েছে, এই পর্যন্ত রাজ্যে মোট নমুনা পরীক্ষা হয়েছে ১ লক্ষ ৩৮ বাজার ৮২৪ জনের। রবিবারই পরীক্ষা হয়েছেন ৯ হাজার ২১৬ জনের। এখনও পর্যন্ত ৩৩টি ল্যাবরোটারিতে করোনা পরীক্ষা করা হয়েছে। 

আরও পড়ুন, ঘূর্ণিঝড় আমফান এক করলেও রাজনৈতিক দূরত্ব জারি, বাংলার আকাশ পথে মোদী-মমতা

স্বাস্থ্য দফতরের সূত্রে খবর, নতুন করে যারা করোনা আক্রান্ত হয়েছে, এর মধ্যে কলকাতায় রয়েছেন ৫২ জন, হাওড়ায় ৪৮ জন, মালদায় ৩১ জন, হুগলি ও উত্তর ২৪ পরগণায় ২১ জন করে, উত্তর দিনাজপুরে ১৩ জন। এ পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩,৪৫৯ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে ২,০৫৬ জনের। ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১, ৩৩৯ জন।রাজ্যের মোট ৬৯টি কোভিড হাসপাতালে ৮,৭৮৫টি বেড রয়েছে, আইসিইউ বেড আছে ৯২০টি। ভেন্টিলেটর রয়েছে ৩৯২টি।

 আরও পড়ুন, করোনা রুখতে সতর্কতা, কলকাতা বিমানবন্দরে উড়ান পিছোতে আর্জি রাজ্য়ের