Asianet News BanglaAsianet News Bangla

করোনাকে ডোন্ট কেয়ার, পার্কস্ট্রিটের হোটেলে উদ্দাম নেচে হাজতে ৩৭

পার্কস্ট্রিটের একটি অভিজাত হোটেলে সাউন্ড বক্স বাজিয়ে চলছিল উদ্দাম নৃত্য। খবর পেয়ে সেখানে বাধা দিতে যায় পুলিশ। এরপর সেই হোটেল থেকে ৩৭ জনতে গ্রেফতার করে পুলিশ। 

37 arrested for dancing at Park Street hotel in corona situation bmm
Author
Kolkata, First Published Jul 11, 2021, 8:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার পরিস্থিতি মোকাবিলায় সামাজিক দূরত্ববিধি মেনে চলা খুবই গুরুত্বপূর্ণ। তার সঙ্গে সঙ্গে মানতে হবে করোনার সংক্রান্ত অন্য নিয়মবিধি গুলিও। কিন্তু, এই সব বিধিনিষেধগুলিকে তোয়াক্কা না করেই পার্কস্ট্রিটের একটি অভিজাত হোটেলে সাউন্ড বক্স বাজিয়ে চলল উদ্দাম নৃত্য। খবর পেয়ে সেখানে বাধা দিতে যায় পুলিশ। সেই সময় পুলিশের সঙ্গে শুরু হয় বচসা। ক্রমে তা হাতাহাতিতে পরিণত হয়। এরপর সেই হোটেল থেকে ৩৭ জনতে গ্রেফতার করে পুলিশ। 

আরও পড়ুন- কোভিডে মৃত্যু শূন্য় বাংলার ১৭ জেলা, ফের সংক্রমণ বেড়ে ১ হাজার ছুঁইছুঁই

রাজ্যে করোনার সংক্রমণ এখন খুবই কম। জারি রয়েছে বিধিনিষেধ। যদিও বেশ কিছু ক্ষেত্রে ছাড় ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শর্তসাপেক্ষে রেস্তরাঁ, বার ও শপিংমল খোলার অনুমতি দিয়েছেন তিনি। অভিযোগ, সেই নিয়মের তোয়াক্কা না করেই নাইট ক্লাবে অনেক রাত পর্যন্ত চলছিল পার্টি। খবর পেয়েই সেখানে যায় পুলিশ। পার্টি বন্ধ করার নির্দেশ দেয় তারা। কিন্তু, গুরুত্ব দেননি পার্টিতে উপস্থিত কেউই। এরপর পুলিশের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। ক্রমে তা হাতাহাতিতে পরিণত হয়। তারপর বাধ্য হয়ে সেই হোটেল থেকে ৩৭জনকে গ্রেফতার করে পুলিশ। তার সঙ্গে তিনটি গাড়ি ও অন্য সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছে। 

আরও পড়ুন- আকাশ মেঘলা কলকাতায়, সকালেই ১- ২ ঘন্টার মধ্য়ে ৬ জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস

কয়েকদিন ধরেই রাজ্যে করোনা সংক্রমণ নিম্নমুখী থাকলেও ফের বাড়ছে আক্রান্তের সংখ্যা। পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ ফের বেড়ে ১ হাজার ছুঁইছুঁই। একদিনে রাজ্যের ১৭ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এবার কোভিডের পাশপাশি  জিকা ভাইরাসকে নিয়ে বাড়ছে উদ্বেগ। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগনা,দুই মেদিনীপুর, দার্জিলিং,কোচবিহার, জলপাইগুড়ি। শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৯৯৭ জন এবং মৃত্যু হয়েছে ১৭ জনের।

আরও পড়ুন- পুরুলিয়া শহরে প্রকাশ্যে শ্যুটআউট - গুলিবিদ্ধ তৃণমূল নেতা, চলছে মৃত্যুুর সঙ্গে লড়াই

পশ্চিম মেদিনীপুরে বাড়ছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭১ জন। এই পরিস্থিতিতে জেলায় ৫৫টি কনটেনমেন্ট জোন ঘোষণা করেছে প্রশাসন। তার আওতায় রয়েছে খড়গপুর পুরসভার ৫টি ওয়ার্ড। উত্তর ২৪ পরগনায় একদিনে আক্রান্ত ৯৬। সংক্রমণের নিরিখে রাজ্যের মধ্যে প্রথম স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা, দ্বিতীয় স্থানে কলকাতা ও তৃতীয় স্থানে পূর্ব মেদিনীপুর। 

Follow Us:
Download App:
  • android
  • ios