কদিন আগে এক ভিডিয়োকে ঘিরে সমালোচিত হয়েছিল এমআর বাঙ্গুর হাসপাতাল। ভিডিয়োয় দেখা গিয়েছিল মৃতে রোগীর পাশেই থাকতে হচ্ছে আইসোলেশনে থাকা ব্যক্তিদের। এক যুবকের মাধ্য়মে যে ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে যায় রাজ্য়ে। কিন্তু নেতিবাচক সেই ভাবমূর্তি হারিয়ে এবার ইতিবাচক খবর শোনাল বাঙ্গুর হাসপাতাল। শনিবার হাসপাতাল থেকে করোনামুক্ত হয়ে বাড়ি গিয়েছেন ৪৬ জন। হাততালি ফুল দিয়ে সেরে ওঠা রোগীদের অভিনন্দন জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্য়কর্মীরা। যে ভিডিয়ো ইতিমধ্য়েই ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। 

রাজ্য়ে গত ৪৮ ঘণ্টায় কোভিডে মৃত ১৫, আক্রান্ত ১২৭.

এখানেই শেষ নয়। জানা গিয়েছে,গত কয়েকদিনে এরকম প্রায় শ'খানেক কোভিড সন্দেহজনককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। শরীরে কোভিডের উপসর্গ দেখা দওয়ায় বা  শ্বাসকষ্ট নিয়েহাসপাতালে ভর্তি হয়েছিলেন তারা। যদিও লালারস পরীক্ষার পর তাদের রিপোর্ট নেগেটিভ আসে। 

রাজভবন ছেড়ে বিজেপির পার্টি অফিসে বসুক, রাজ্য়পাল নিয়ে খোঁচা ফিরহাদের.

হাসপাতাল সূত্রে খবর, অনেক ক্ষেত্রে হাসপাতালে শ্বাসকষ্ট দেখেই আইসোলেশনে রাখা হয়েছিল অনেককে। সেক্ষেত্রে ধারণা করা হয়েছিল, এদের  দেহেও কোভিড পজিটিভের সংক্রমণ থাকতে পারে। কিন্তু চিকিৎসকদের ভুল প্রমাণ করে ওই সন্দেহজনকদের কোভিড রিপোর্ট।  

রাজ্য়পালের জোড়া চিঠির কড়া জবাব মুখ্য়মন্ত্রীর,সুপ্রিম কোর্টের মামলার উল্লেখ লেটারে..

এদিকে গত ৪৮ ঘণ্টা পর এদিন রাজ্য়ের করোনা সংক্রান্ত কোভিড রিপোর্ট  সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে রাজ্য়ে  করোনা মৃত্যুর সংখ্য়া গত দুদিনে ১৫। সব মিলিয়ে রাজ্য়ে কোভিড আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৪৮ জন।