লকডাউনের জেরে পরিষেবা বন্ধ ছিল প্রায় মাস ছ'য়েক। করোনা পরিস্থিতি শহরে মেট্রো চালু হতেই ফের আত্মহত্যার চেষ্টা।  বেলগাছিয়া স্টেশনে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিলেন এক তরুণী। ঘটনার জেরে রবিবার, ছুটির দিনে বেশ কিছুক্ষণ বন্ধ থাকল মেট্রো চলাচল। ওই তরুণীকে উদ্ধারের পর ভর্তি করা হয়েছে আরজিকর হাসপাতালে।

আরও পড়ুন: লাদাখ নিয়ে মোদী বিরোধী রাজনীতিতে বামেদের চিন নীতি, একই অঙ্গে কেন দুই রূপ

করোনা আতঙ্কের মাঝে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দ ফিরছে জনজীবন। বাস-ট্যাক্সি-অটোর মতো যানবাহন তো চলছিলই, সম্প্রতি শহরে মেট্রো পরিষেবা চালু হয়ে গিয়েছে। প্রথমদিকে তুলনা কম সংখ্যা মেট্রো চললেও, এখন পরিষেবা কার্যত স্বাভাবিকই বলা চলে। বস্তুত, গত রবিবার থেকে ফুলবাগান মেট্রোরও উদ্বোধন হয়ে গিয়েছে। এরইমধ্যে আবার ররিবার বেলগাছিয়া স্টেশনে আত্মহত্যার চেষ্টা করলেন এক তরুণী। 

আরও পড়ুন: ভুল চিকিৎসায় যেতে বসেছিল পা, ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের রোগীর

ঘড়িতে তখন সকাল সাড়ে এগারোটা। ছুটির দিনে বেলগাছিয়া মেট্রো স্টেশন কিন্তু একেবারে ফাঁকা ছিল না। আচমকাই চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেন এক তরুণী। প্রায় সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পড়ে মেট্রোটি। এরপর তড়িঘড়ি ওই তরুণীকে লাইন থেকে মেট্রোর কর্মীরা উদ্ধার করেন ওই তরুণী। ততক্ষণে জ্ঞান হারিয়েছেন তিনি। যিনি আত্মহত্যার চেষ্টা করছিলেন, তাঁর চিকিৎসার চলছে আরজিকর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।  এদিকে এই ঘটনার জেরে সকাল সাড়ে এগারোটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত আপ ও ডাউন লাইনে বন্ধ থাকে মেট্রো চলাচল।  তারপর ধীরে ধীরে পরিষেবা স্বাভাবিক হয়।