মডেল এবং প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষশী সেনগুপ্তকে নিগ্রহ এবং তাঁর অ্যাপ ক্যাবের চালককে মারধরের অভিযুক্তদের দু' দিনের দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। এ দিন অভিযুক্তদের আলিপুর আদালতে তোলা হয়েছিল। 

সোমবার গভীর রাতে প্রথমে এক্সাইড মোড় এবং পরে প্রিন্স আনওয়ার শাহ রোডে কয়েকজন যুবকের হাতে নিগৃহীত হন প্রাক্তন মিস ইন্ডিয়া উষশী সেনগুপ্ত। তিনি যে অ্যাপ ক্যাবে বাড়ি ফিরছিলেন সেটির চালককেও মারধর করে গাড়ি ভাঙচুর করা হয়। ভিডিও রেকর্ডিং করায় উষশীর মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। প্রথমে তৎপর না হলেও এই ঘটনায় পড়ে পুলিশ অভিযুক্ত সাত যুবককে গ্রেফতার করে। 

 

 

ধৃতদের বিরুদ্ধে ৩২৩, ৩২৪ এবং ৩৫৪-র মতো জামিন অযোগ্য ধারাতেও মামলা করেছে পুলিশ। যার মধ্যে শ্লীলতাহানির অভিযোগও রয়েছে। এ দিন আদালতে সরকারি আইনজীবী পার্থসারথী সেনগুপ্ত নিজের আবেদনে বলেন, অভিযুক্তদের কয়েকজনের মোটরবাইক পুলিশ আটক করেছে, আরও বেশ কয়েকটি মোটরবাইক আটক করতে হবে। ধৃতদের বয়ানও খতিয়ে দেখতে চান তদন্তকারীরা। ফলে তদন্তের স্বার্থেই ধৃতদের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। দু' পক্ষের বক্তব্য শোনার পরে ধৃতদেরর দু' দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।