গাড়ির সামনের সিটে বসে রয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। পিছনে আসনে বসে আছেন খ্যাতনামা অভিনেতা শাহরুখ খান। তিরের গতিতে এগিয়ে যাচ্ছে গাড়ি। কিন্তু রহস্যটা কী? অপেক্ষার আরও বাকি।

 আরও পড়ুন-বাংলায় বিজেপি কর্মী খুন ও পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদ, থানায় বিক্ষোভ কর্মসূচি বিজেপির

শাহরুখ খানকে বরাবরই ভাই বলে সম্বোধন করেন মুখ্যমন্ত্রী। দিদি এ বাংলার মুখ্যমন্ত্রী। আর ভাই শাহরুখের বিশ্বজোড়া নামডাক। আগেও মুখ্যমন্ত্রীর সঙ্গে ভাই শাহরুখের ছবি বহুবার সংবাদ মাধ্যমে এসেছে। কিন্তু কী এমন হল যে দিদির গাড়িতে ভাইকে দেখে এত রহস্য। কৌতূহল এখনও বাকি। ছবিতে দেখা গেল দিদির ছোট গাড়ি থেকে কলকাতা বিমানবন্দরে নামলেন ভাই শাহরুখ। ২৩তম কলকাতা চলচ্চিত্র উৎসবে মুখ্যমন্ত্রীর গাড়িতে উঠেছিলেন বাদশা শাহরুখ খান। সেই সময়কার ভিডিও ভাইরাল হওয়ায় ছোট স্যান্ট্রো গাড়িতে বাদশাহ সফর নিয়ে চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

আরও পড়ুন-আবারও সঙ্কটজনক অবস্থায় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্য়ায়, শুরু হয়েছে অভ্যন্তরীণ রক্তক্ষরণ

ভিডিওতে দেখা যাচ্ছে, চালকের পাশের আসনে বসেছেন মমতা। পিছনের আসনে বসে আছেন বাদশাহ। বিমানবন্দরে গাড়ি থামতেই নেমে এলেন মুখ্যমন্ত্রী। এরপরই, গাড়ি থেকে পিছনের দরজা খুলে নামলেন শাহরুখ খান। দিদিকে (মমতা ব্যানার্জী) পায়ে হাত দিয়ে প্রণাম করলেন ভাই শাহরুখ। শুধু তাই নয়, চলতি বছরেই রাখি বন্ধন অনুষ্ঠানে শাহরুখ দিদি মমতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মালিক হওয়ার পর মুখ্যমন্ত্রীর সঙ্গে পরিচয় পয় বাদশাহর। এরপর, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন শাহরুখ খান। এই অবস্থায় দিদি-ভাইয়ের সম্পর্ক আরও অটুট করল এই ভাইরাল ভিডিও।