Asianet News BanglaAsianet News Bangla

'আনিসকে যারা হত্যা করেছে তারাই আমাদের পরিবারকে পরিবারকে শেষ করে দিতে চাইছে', আনিসের পর এবার আক্রান্ত সলমান

"আনিসকে মেরে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছিল, এরপর যাকে মারা হবে তাকে খুঁজে পাওয়া যাবে না," রাস্তায় ঘাটে সলমানকে এমনই হুমকির মুখে পড়তে হয়েছিল বলে দাবি সলমানের স্ত্রীর। 

Anis Khan s younger cousin Salman Khan was attacked by the miscreants
Author
First Published Sep 10, 2022, 12:06 PM IST

আনিস খানের পর এবার দুষ্কৃতীদের হাতে আক্রান্ত আনিসের খুড়তুতো ভাই সলমান। এই ঘটনার পর থেকেই থমথমে পরিস্থিতি গোটা এলাকায়। পরিবারের অভিযোগ আনিসের মৃত্যুর প্রতিবাদের জেরেই আক্রান্ত হতে হয় সলমানকে। সলমানের স্ত্রী জানিয়েছেন এর আগেও একাধিকবার হুমকির মুখে পড়তে হয়েছে সলমানকে। "আনিসকে মেরে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছিল, এরপর যাকে মারা হবে তাকে খুঁজে পাওয়া যাবে না," রাস্তায় ঘাটে সলমানকে এমনই হুমকির মুখে পড়তে হয়েছিল বলে দাবি সলমানের স্ত্রীর। 

শুক্রবার রাতে সওয়া এগারোটা নাগাদ আনিস খানের ভাই সলমানের ওপর চড়াও হয় একদল দুষ্কৃতী। বাড়ির সামনেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাঁকে। ধারাল অস্ত্র দিয়ে তাঁর মাথায় আজ্ঞহাত করা হয় বলে অভিযোগ। আপাতত উলুবেড়িয়া হাসপাতালে চিকিৎসাধীন সলমান।

আরও পড়ুন'আত্মহত্যা প্রমাণের চেষ্টা', আনিসকাণ্ডে সিটের রিপোর্টে ক্ষুব্ধ মামলাকারীরা, হলফনামা চাইল হাইকোর্ট

সলমানের স্ত্রী হোসেনারা খাতুন জানিয়েছেন, "আনিসকে যারা হত্যা করেছে তারাই আমাদের পরিবারকে পরিবারকে শেষ করে দিতে চাইছে। চিৎকার শুনে আমি বাইরে এসে দেখলাম স্বামী অজ্ঞান হয় পড়ে আছে। এরপর আমার চিৎকার শুনে বাড়ির অন্য সদস্যরাও ছুটে আসেন। রাত ২টো নাগাদ তাঁকে আমতা গ্রামীণ হাসপাতালে ভর্তী করা হয়।" 

আরও পড়ুন'আনিসের বাড়িতে আইন মেনে তল্লাশি চালায়নি পুলিশ', হাইকোর্টে 'শাস্তির' দাবি জানালেন এজি 


হাসপাতালের বেডে শুয়ে সলমান বলেছেন,"আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তখন স্ত্রী সেখানে না পৌঁছলে ওরা আমাকে খুন করে পালাত।"

আরও পড়ুন আনিস পালাতে গিয়ে পড়লে, কীভাবে আইপিসি ৩০৪ ধারা প্রযোজ্য হবে ? হাইকোর্টে প্রশ্নের সামনে এসআইটি

Follow Us:
Download App:
  • android
  • ios