তোলা দিতে রাজি হননি ঠিকাদার। ক্যাশ বাক্স ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে চলে গেল দুষ্কৃতীরা! চলল ভাঙচুরও। শুক্রবার সকালের তুমুল উত্তেজনা ছড়াল হাওড়া স্টেশন লাগোয়া পার্কি লটে। আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ীরা।

শহরের ব্যস্ততম রেল স্টেশন হাওড়া। দিনভর স্টেশন লাগোয়া এলাকায় গাড়ি চলাচলের বিরাম নেই।  হাওড়া স্টেশনের  নিউ কমপ্লক্সের সামনে গাড়ি রাখার জায়গা বা পাকিং লট তৈরি করেছে রেল। নিয়মাফিক টেন্ডার ডেকে পার্কিং লটটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে ঠিকাদারকে। অভিযোগ, বৃহস্পতিবার রাতে পার্কিং লটে এসে  হাজির হয় এলাকার বেশ কয়েকজন দুষ্কৃতীরা। ঠিকাদারের কাছ থেকে বিপুল অঙ্কের টাকা দাবি করে তারা। কিন্তু তোলা দিতে রাজি হননি পার্কিং লটের ঠিকাদার।  তখন অবশ্য কোনও গণ্ডগোল হয়নি। স্রেফ হুমকি দিয়েই চলে যায় দুষ্কৃতীরা। কিন্তু তোলা না দিলে ফল যে কী মারাত্বক হতে পারে, তা মালুম হয় শুক্রবার সকালে।

আরও পড়ুন: এবার অনলাইনে প্রতারণার শিকার বিখ্য়াত সঙ্গীত শিল্পী, খোয়ালেন ৯৮ হাজার টাকা

আরও পড়ুন: লেক কালিবাড়িতে ধূমাবতী প্রতিষ্ঠা, দর্শনার্থীদের উপচে পড়া ভিড়

জানা গিয়েছে, সাতসকালে হাওড়া স্টেশনের নিউ কমপ্লক্স লাগোয়া পার্কিং লটে হামলা চালায় জনা তিরিশের দুষ্কৃতীরা। গাড়ি রাখার জায়গায় নির্বিচারে চলে ভাঙচুর, মারধর করা হয় পার্কিং লটে কর্মীদের। শুধু তাই নয়, ক্যাশবাক্স ভেঙে দুষ্কৃতীরা ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গিয়েছে বলে অভিযোগ। আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন পার্কিং লটের ঠিকাদার।