এমনিতেই রাস্তায় গাড়িঘোড়া কম। তাই যাতায়াত করতে ব্যাপক সমস্যায় পড়ছেন মানুষ। তার মধ্যেই সোমবার বিকেলে আবার তাদের পড়তে হল পথ অবরোধের ঝামেলায়। এদিন লেকটাউন এলাকায় বিজেপি নেতা সব্যসাচী দত্ত-কে মারধর করার অভিযোগে প্রায় আধঘন্টা রীতিমতো টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করলেন সব্যসাচী দত্তের অনুগামীরা।

এদিন সকালে লেকটাউনের দক্ষিণদাড়ি এলাকায় এক আক্রান্ত দলীয় কর্মীকে দেখতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস থেকে জার্সি বদল করা সব্যসাচী দত্ত। তাঁর অভিযোগ গত কয়েকদিন ধরেই ওই কর্মীর বাড়িতে হামলা হচ্ছিল। এদিন তিনি সেখানে যেতেই পাড়ার মোড়ে কিছু যুবক সুজিত বসুর নামে জয়ধ্বণি দুতে শুরু করেন বলে অভিযোগ।

এরপর ওই কর্মীর বাড়ি থেকে বের হতেই তাঁদের উপর হামলা করা হয় বলে অভিযোগ করেছেন বিধাননগরের বিধায়ক। বাঁশ রড দিয়ে তাঁরর গাড়িতে ভাঙচুর চালানো হয়, তার গায়েও হাত দেওয়া হয়। মারধর করা হয় তাঁর সঙ্গে থাকা অনুগামীরা এমনকী তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর কর্মীদেরও। সেখান থেকে কোনওরকমে গাড়িতে উঠে এলাকা ছাড়েন সব্যসাচী দত্ত।

পরে তিনি অভিযোগ করেছেন এর পিছনে তৃণমূল কংগ্রেসই রয়েছে। পুরোনো দলের এক কর্মীকে তিনি চিনতেও পেরেছেন বলে দাবি করেছেন তিনি। এই বিষয়ে লেকটাউন থানায় একটি অভিযোগও দায়ের করেছেন তিনি। তবে তৃণমূলের দাবি, এই ঘটনার পিছনে তাদের দল নেই। সব্যসাচীকে ওই এলাকায় ঢুকতে বাধা দিয়েছেন ওই এলাকার সাদারণ মানুষ। সব্যসাচী দত্তের বিরুদ্ধেও এলাকায় গুণ্ডামি করার অভিযোগ করা হয়েছে থানায়।