Asianet News Bangla

'বাবুলের বিষ দিলীপের অমৃত', গো-মূত্র নিয়ে বিজেপিতে কোন্দল

  • গো-মূত্র পান নিয়ে এবার বিজেপিতে কোন্দল
  •  বিজেপির রাজ্য় সভাপতি গো-মূত্রে অমৃত দেখছেন
  • তবে তা পানের পথে নেই বিজেপি নেতা বাবুল সুপ্রিয়
  •  প্রকাশ্যেই সেই কথা সোশ্য়াল মিডিয়ায় লিখেছেন মন্ত্রী
Babul against cow urine drinking in bjp
Author
Kolkata, First Published Mar 21, 2020, 3:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গো-মূত্র পান নিয়ে এবার বিজেপিতে কোন্দল। স্বয়ং বিজেপির রাজ্য় সভাপতি গো-মূত্রে অমৃত দেখলেও তা পানের পথে নেই বাবুল সুপ্রিয়। প্রকাশ্যেই নিজের মনের কথা সোশ্য়াল মিডিয়ায় লিখেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

কোটি কোটি টাকা ঢুকছে অ্যাকাউন্টে, ৩০ টি গ্রুপের অ্যাডমিন 'জঙ্গি যুবতী'

ভিন রাজ্য় ছাড়িয়ে খাস বাংলায় ঢুকে পড়েছে গো-মূত্র পানের হিড়িক। করোনা ভাইরাস মোকাবিলায় বিজেপির হাত ধরে কলকাতার বুকে চলছে গো-মূত্র পান। যা নিয়ে বিজেপিকে তুলোধনা করছে শাসক দল। যদিও তাতে হেলদোল নেই খোদ বিজেপির রাজ্য়  সভাপতির। প্রকাশ্য়েই তাঁর ঘোষণা, অতীতে বহুবার গো-মূত্র খেয়েছেন- প্রয়োজনে ফের খাবেন। 

ডাক্তার বলছে বিষ, দিলীপের কাছে গো-মূত্র 'অমৃত'

যদিও বিজেপির রাজ্য় সভাপতির সঙ্গে একমত নন বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। টুইটারে বাবুল লেখেন, আমি ওটা করি না ভাই। যাঁরা ওটা করেন বা সমর্থন করেন, তাঁরা তাঁদের ব্যক্তিগত বিশ্বাস থেকে করেন। যদিও এরপরই উঠে আসে তাঁর তির্যক মন্তব্য। যেখানে তিনি লিখেছেন, এ কথা ঠিক যে, কেউ কেউ গেরুয়া পরে এটা করেছেন। কিন্তু গেরুয়া মানেই তো আর বিজেপি নয়। 

এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর  নাম জুড়তেও ভুল করেননি বাবুল। টুইট করে তিনি লেখেন, প্রধানমন্ত্রী নেরেন্দ্র মোদী একজন বাস্তবসম্মত ও বিজ্ঞানসম্মতভাবে করোনার মোকাবিলার চেষ্টা করছেন। একজন নেতার মতো দেশকে নেতৃত্ব দিচ্ছেন। রাজ্য় রাজনৈতিক মহলের ধারণা টুইটারে বাবুলের মুখে এই গেরুয়াধারী আসলে দিলীপ ঘোষ। কারণ কদিন আগেই গো-মূত্র পানকে সমর্থন করেছেন বিজেপির রাজ্য় সভাপতি।  অতীতেও সিএএ আন্দোলনে  দিলাপ ঘোষের মন্তব্য়ের তীব্র বিরোধিতা করেছিলেন বাবুল সুপ্রিয়। সেবার সিএএ -র বিক্ষোভকারীদের উত্তরপ্রদেশের মতো গুলি করে মারার কথা বলেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি। 

রাজ্য়ের সাম্প্রতিক অতীত বলছে, গো-মূত্র পান  নিয়ে খাস কলকাতায় হিড়িক পড়ে যায়। যার সমর্থনে দিলীপবাবু বলেন,  এটা কে বলল যে, গোমূত্র খেলে ক্ষতি হয়? হাজার হাজার বছরের পরম্পরা। কার ক্ষতি হয়েছে? গোমূত্র খেয়ে কে অসুস্থ হয়েছেন? ক’জনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে? রোজ কত মানুষ গোমূত্র কিনে নিয়ে যাচ্ছেন। কোটি কোটি টাকার ব্যবসা হচ্ছে। এমনি এমনি তো হচ্ছে না।

করোনা মোকাবিলায়  গো-মূত্র খাওয়া প্রসঙ্গেও মুখ খোলেন মেদিনীপুরের সাংসদ। তিনি বলেন, কে কী বলেছে জানি না। অতীতে গোমূত্র খেয়েছি, প্রয়োজনে আবার খাব। এতে সমস্যার কিছু নেই। কিদন আগেই করোনা  রুখতে একটি  পোস্ট করেন বাবুল। যার নীচে গোমূত্র পান করুন বন্ধু! শক্তিশালী থাকুন। বলে একটি কমেন্ট করেন কেউ। যার  উত্তরেই এসব লেখেন মন্ত্রী। 

Follow Us:
Download App:
  • android
  • ios