Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriyo-অভিনব প্রচার, পাড়ায় ফুটবল খেলে ভোটারদের মন জয়ের চেষ্টা বাবুলের

আসন্ন পুরভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী অসীম বোসের সমর্থনে অভিনব প্রচার নামলেন বাবুল সুপ্রিয়।
 রবিবার সকাল বেলায় প্রাতঃভ্রমণকারী থেকে শুরু করে এলাকার মানুষজনের সঙ্গে কথার কথা বলার পাশাপাশি ফুটবল খেলাতে অংশগ্রহণ করলেন বাবুল। 

Babul Supriyo plays football as new campaign for TMC candidate Asim Bose bpsb
Author
Kolkata, First Published Nov 28, 2021, 3:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কলকাতা পুরসভার(KMC) ৭০ নম্বর ওয়ার্ডের (Ward No 70) প্রাক্তন কাউন্সিলর তথা আসন্ন পুরভোটে (Municipal Election) তৃণমূল কংগ্রেস প্রার্থী অসীম বোসের (Asim Bose) সমর্থনে অভিনব প্রচার নামলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। রবিবার সকাল বেলায় প্রাতঃভ্রমণকারী থেকে শুরু করে এলাকার মানুষজনের সঙ্গে কথার কথা বলার পাশাপাশি ফুটবল খেলাতে অংশগ্রহণ করলেন বাবুল। অভিনব এই ফুটবল খেলার অংশগ্রহণ করে বাবুল সুপ্রিয় অসীম বোসের প্রচারে এক প্রকার ঝড় তুলে দিলেন। 

কলকাতা পুরসভার এই ৭০নম্বর ওয়ার্ডটি মূলত ও বাঙালি অধ্যুষিত হওয়ার কারণে স্নায়ুযুদ্ধে বিগত দিনে বিজেপি কিছুটা এগিয়ে ছিল। তবে গত বিধানসভা উপনির্বাচনে অসীম ঘোষের নেতৃত্বে এই ওয়ার্ডে থেকে তৃণমূল কংগ্রেস অনেকটাই লিড বের করে আনতে সমর্থ হয়। এদিন এই অভিনব প্রচারে এসে বিজেপির কড়া সমালোচনা করলেন বাবুল সুপ্রিয়। তিনি জানান শরীরচর্চা করলে শরীরের উপকারিতা থেকে মনের উপকারিতা বেশি হয়। মানুষকে ভুল বোঝানো ও সমালোচনা করা ছাড়া বিজেপির আর কোন কাজ নেই। 

Babul Supriyo plays football as new campaign for TMC candidate Asim Bose bpsb

এদিন কলকাতার মেয়র হিসাবে বিজেপির পক্ষ থেকে যে বাবুল সুপ্রিয়র নাম ছড়িয়ে দেওয়া হচ্ছে তার সমালোচনা করেন বাবুল। তৃণমূল কংগ্রেসের দলীয় নেতৃত্ব আসন্ন পুরভোটে যেভাবে তাঁকে কাজে লাগাবেন, প্রচারে নামাবেন সেভাবেই তিনি কাজ করবেন ও প্রচার করবেন বলে এদিন জানান তিনি। মিথ্যাচার ছেড়ে বিজেপির উচিত নিজেদের আত্মসমালোচনা করা, এদিন এমনই পরামর্শ দেন বাবুল।

প্রার্থী বলেন পুরভোটে বিরোধীদের সঙ্গে নয়, লড়াইটা নিজের সঙ্গে নিজের। ৭০ নম্বর ওয়ার্ডে বিগত দিনে বিরোধীরা ক্ষমতা দখল করার চেষ্টা করেছিল। কিন্তু ৩৬৫ দিন ২৪ ঘন্টা মানুষের পাশে থেকে কাজ করা, মানুষের আস্থা ভরসা অর্জন করার মধ্য দিয়ে শুধুমাত্র এই এলাকার বাঙালিরাই নন, অবাঙালি মানুষের আস্থা অর্জন করতে আমরা সমর্থ হয়েছি। পাশাপাশি দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে আস্থা আমার ওপর রেখেছেন তার পূর্ণ মর্যাদা রাখতে আমার দায়িত্ব আরো বেড়ে গেল বলে এদিন মন্তব্য করলেন অসীম বোস। 

এদিকে আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় পুরভোট। ইতিমধ্যেই বামেদের প্রার্থীতালিকা প্রকাশ হয়ে গিয়েছে। প্রকাশ হয়ে গিয়েছে কংগ্রেসের প্রার্থী তালিকাও। গতকালই সামনে আসে তৃণমূলের প্রার্থী তালিকাও। এদিকে শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণার আগে দলের নেতাদের নিয়ে বৈঠকে বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোররাও। দীর্ঘ বৈঠকের পর অবশ্য প্রার্থী তালিকা প্রকাশ করেন তৃণমূল নেত্রী। সূত্রের খবর, কোন ওয়ার্ডে কাকে প্রার্থী করা হতে পারে তা নিয়ে মত বিরোধ ছিল ঘাসফুল শিবিরের শীর্ষ নেতৃত্বের মধ্যেই। কিন্তু জট কেটে তালিকা ঘোষণা করেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios