দক্ষিনেশ্বরে মায়ের মন্দিরে পুজো দিয়েই শুক্রবারের সফর শুরু করলেন অমিত শাহ। সেখানে অমিত শাহকে কপালে তিলক পরিয়ে স্বাগত জানান অগ্নিমিত্রা পাল। এরপর পৌছে গেলেন অজয় চক্রবর্তীর বাড়ি। তারপর দুপুরে যাবেন মতুয়া সংঘের মন্দিরে। মধ্যাহ্নভোজ করবেন মতুয়া সম্প্রদায়ের বাড়িতেই। ইতিমধ্য়েই তাই জোর কদমে প্রস্তুতি চলছে।  

 

 

আরও পড়ুন, 'বঙ্গ রাজনীতিতে নতুন অধ্যায়ের সূচনা'য় শোভন-বৈশাখী, শাহ-র সঙ্গে বৈঠকের পরেই জল্পনা তুঙ্গে

অমিত শা ঢুকলে পুষ্প বৃষ্টি

সূত্রের খবর, শুক্রবার সকালে দক্ষিনেশ্বর মন্দিরে মাকে দর্শণ করে পৌছে গেলেন অজয় চক্রবর্তীর বাড়ি। দুপুর ২ টা ১৫ নাগাত নিউটাউন, ৩ টা ১৫ নাগাত  আবার ইজেডসিসি মিটিং করার কথা স্বরাষ্ট্র মন্ত্রীর। সারাদিনেই অনেকের সঙ্গে দেখা করবেন তিনি।দুপুরে প্রথমে অমিত শা যাবেন নিউটাউন জ্যোতিনগরে মতুয়া মহাসঙ্ঘের মন্দিরে।জ্যোতিনগর মোড় থেকে মন্দির পর্যন্ত মহিলারা ফুল নিয়ে দাঁড়িয়ে থাকবে। অমিত শা ঢুকলে পুষ্প বৃষ্টি করা হবে।সঙ্গে বাজবে ডাঙ্কা- কাশি ।মন্দিরের ভিতরে তিনি প্রবেশ করার পর বাসার ব্যবস্থা করা হচ্ছে সেখানে বসবেন। তারপর পুজো দেবেন। 

আরও পড়ুন, দক্ষিনেশ্বরে অমিত শাহ, মা ভবতারিণীকে দর্শণ করেই শুরু শুক্রবারের সফর

নিজের হাতে রান্না করছেন নবীন বিশ্বাসের স্ত্রী সূচন্দ্রা বিশ্বাস 


অপরদিকে ইতিমধ্য়েই মতুয়া সম্প্রদায়ের নবীন বিশ্বাসের বাড়িতে চলছে জোর কদমে রান্না-বান্না। বলতে গেলে শেষের পথে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এখানে মধ্যাহ্নভোজ করবেন। দুপুরের খাবারের মেনুতে রয়েছে রুটি,ছোলার ডাল,পনির, প্লেন রাইস মুগ ডাল, শুকত চাটনি, গুড়ের পায়েস। স্বরাষ্ট্রমন্ত্রী কে মধ্যাহ্ন ভোজ খাওয়ানোর জন্য সবই নিজের হাতে রান্না করছেন নবীন বিশ্বাসের স্ত্রী সূচন্দ্রা বিশ্বাস।