হাথরস গণধর্ষণ কাণ্ডে উত্তাল গোটা দেশ। উত্তরপ্রদেশের এই নৃশংস ঘটনার প্রতিবাদে ইতিমধ্য়েই কলকাতার রাজপথে নেমেছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। বিশেষ করে কাকলি ঘোষ দস্তিদার, ডেরেক ও'ব্রায়নদের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে না দেওয়ায়, ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগতেও ছাড়েন নি। আর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে পাল্টা আক্রমণ করলেন বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পল।

আরও পড়ুন, ক্লাস ৮ পাশ করলেই কলকাতায় চাকরি, বিজ্ঞপ্তি জারি করল ভারতীয় ডাকবিভাগ


মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পল বলেছেন, 'আপনার বয়েস হয়েছে। আপনি একজন প্রবীণ নাগরিক। আপনার ভুলে যাওয়ার রোগ ধরেছে। সেটা নিয়ে আমরা চিন্তিত। নতুবা বাংলাকে সুরক্ষিত রাজ্য বলতেন না।' পাশাপাশি উত্তরবঙ্গ সফর নিয়েও নানা প্রশ্ন করেন অগ্নিমিত্রা। উত্তরবঙ্গ সফরে গিয়ে কেন রাজগঞ্জের নির্যাতিতা পরিবারের সঙ্গে দেখা করেননি প্রশ্ন তোলেন অগ্নিমিত্রা। 

আরও দেখুন, ভিসা ছাড়াই বিশ্ব-ভ্রমণ, বহাল তবিয়তে এই ১৬ টি দেশে ঘুরে আসতে পারবেন ভারতীয়রা, দেখুন ছবি

প্রসঙ্গত, গত মঙ্গলবার, দিল্লির সফদরজং হাসপাতালে হাথরসের ১৯ বছর বয়সী দলিত মেয়েটির মৃত্যু হয়েছে। সোমবারই তাঁকে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ থেকে দিল্লির হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দলিত ওই মেয়েটিকে চরম নির্যাতন করা হয়। অপরাধীরা তাঁর জিভ কেটে নেয়, এমনকি শিড়দাড়া ভেঙে দেয়। এবং তাঁকে গণধর্ষণ করা হয় বলে মৃত্যুর আগে অভিযোগ করেছিলেন নির্যাতিতা ওই তরুণী। যদিও এই ঘটনার পর গাফিলতির অভিযোগ এনে একধিক পুলিশ আধিককারিক সহ পুলিশ সুপারকে সাসপেন্ড করা হয়েছে। এহেন ঘটনার পর বিরোধীদের বিরুদ্ধে তোপ দাগতেই রাজ্য়ের উত্তরবঙ্গের বিষয় তপলে পাল্টা আক্রমণ আনলেন বিজেপী নেত্রী অগ্নিমিত্রা পল।

আরও দেখুন, চড়তে হবে না ট্রেন, হুশ করে হারিয়ে যেতে ঘুরে আসুন কলকাতার এই ঠিকানায়