Asianet News BanglaAsianet News Bangla

Dilip Ghosh-Babul Supriyo: 'বামেরা নয়, প্রকৃত সর্বহারা একজনই, বাবুল সুপ্রিয়', বললেন দিলীপ

'প্রকৃত সর্বহারা কে, বামেরা নয়। আসল সর্বহারা একজনই । বাবুল সুপ্রিয় ।', মঙ্গলবার কলকাতা বন্দর বিধানসভা চায়ে পে চর্চায় তোপ দাগলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ  ।

 

BJP Leader Dilip Ghosh attacks to TMC Leader Babul Supriyo RTB
Author
Kolkata, First Published Nov 23, 2021, 12:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'প্রকৃত সর্বহারা কে, বামেরা নয়। আসল সর্বহারা একজনই । বাবুল সুপ্রিয় (Babul Supriya) ।', মঙ্গলবার কলকাতা বন্দর বিধানসভা চায়ে পে চর্চায় তোপ দাগলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)।

এদিন কলকাতা বন্দর বিধানসভা চায়ে পে চর্চায় এসে দিলীপ ঘোষ বলেন, 'বাংলায় বেইমানের সংখ্যা বাড়ছে। অটলবিহারী বাজপেয়ীজি মমতা বন্দোপাধ্যায়ের উপর ভরসা করেছিলেন, তিনি বেইমানি করেছেন। নরেন্দ্র মোদী বাবুল সুপ্রিয়োর উপর ভরসা করেছিলেন, তিনিও বেইমানি করলেন।আজকে কোথায় দাঁড়িয়ে বাবুল সুপ্রিয়ো, ওর গাওয়া গান ওকেই শুনতে হচ্ছে ত্রিপুরাতে।' প্রসঙ্গত, তখন বাবুল সুপ্রিয় ছিলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী। নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ, বিজেপির শীর্ষ নেতাদের খুবই ঘনিষ্ঠ ছিলেন তিনি। বিজেপি বিশ্বস্ত সৈনিক হিসেবেও নিজেকে দাবি করতেন তিনি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে তাই প্রধান প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে  'এই তৃণমূল আর নয়' বলে গানও বাঁধেন বাবুল সুপ্রিয়। কিন্তু একুশের বিধানসভা ভোট অনেক কিছু বদলে দেয়। কেন্দ্রীয় মন্ত্রী হারানোর পর বাংলার উপনির্বাচনে বিজেপি হয়ে প্রচারেও নামেননি বাবুল। এরপরেই তিনি বিজেপি ছেড়ে দল বদল করে যোগ দেন তৃণমূলে। এদিকে  'এই তৃণমূল আর নয়' এই গান যে মাত্র দুই বছর পরেই তাঁকে অস্বস্তিতে ফেলবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি বর্তমানের এই তৃণমূল নেতা।

আরও পড়ুন, Tripura: 'ওরা ভেবেছিল, ওটা ডায়মন্ডহারবারের পুলিশ, ওর নামে কেস হওয়া উচিত', কাকে তোপ দাগলেন দিলীপ

আরও পড়ুন, Kirti Azad: তৃণমূলে প্রাক্তন BJP সাংসদ কীর্তি আজাদ, বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের যোগদান অনুষ্ঠানে মমতা

অপরদিকে দিলীপ আরও বলেন, 'লোকেই বলেছেন , এই বাবুল আর নয়। আমি এক বন্ধুকে বলছিলাম আপনারা নাম দেন সিপিএম সর্বহারা। দেখেছেন কে সর্বহারা। বাবুল সুপ্রিয়ো সর্বহারা। আমরা ওকে মাথায় করে রেখেছিলাম। যা চেয়েছিলেন, তাই দিয়েছিলাম।' যদিও এসবে কিছুই এসে যায় না বলে দাবি বাবুলের। তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দিলীপের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন বাবুল। দিলীপ ঘোষকে 'বর্ণপরিচয় উপহার' দেওয়ার কথাও বলেছিলেন। তবে দীর্ঘ প্রায় ৭ বছর বিজেপিতে থাকলেও সংগঠনের সঙ্গে গাঁটছড়া কখনই মজবুত হয়নি বাবুলের। এদিকে বিজেপিতে কেন্দ্রীয় মন্ত্রিত্ব হারানোর পর বিষয়টি আরও শক্তিশালী হয়। দল থেকে অনেকটা দূরে সরে যান তিনি। এমনকী, দলের নেতৃত্বের বিরুদ্ধেও প্রকাশ্যে বেসুরো মন্তব্য করতেও দেখা যায়। তবে বিজেপি ছেড়ে তৃণমূলে এসে এখন আরও মোটে দিলীপের কথা কানে নেন না তিনি।  দিলীপ প্রসঙ্গে পাল্টা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়ো বলেন, 'উনি সকালে যেটা বলেন সেটা সারাদিন মানুষ এনজয় করেন। ওকে ওর মতো বলতে দিন। ওর কথায় কিছু এসে যায় না। '  

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios