শুভজিৎ পুততুণ্ড, বারাসত-দিলীপ ঘোষের করা তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের মন্তব্য ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। দিলীপ ঘোষের মন্তব্য উদ্ধৃত করে ট্যুইটে খোঁচা দেন সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। সেই মন্তব্যে তৃণমূল সাংসদ মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ দিলীপ ঘোষের। সেই মন্তব্যের প্রেক্ষিতে সাংসদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিলেপ বিজেপির রাজ্য সভাপতি।

''নাগরিকত্ব নিয়ে মতুয়ারা যদি বেশি কথা বলে, তাহলে মতুয়াদের ভোট আমাদের প্রয়োজন নেই। মতুয়ারা নাগরিকত্ব নিয়ে বিজেপিকে ব্ল্য়াতমেল করছে, মতুয়া ভোট আমাদের চাই না''। ট্যুইটে দিলীপ ঘোষের করা মন্তব্যকে এইভাবে কাকলি ঘোষ দস্তিদার উদ্ধৃত করেন। কাকলির এই মন্তব্যে মিথ্যে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ দিলীপ ঘোষের। মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে শনিবার বিকেলে সাংবাদিক সম্মেলন করেন দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষের দাবি, কাকলি ঘোষ দস্তিদারের ট্যুইটে করা মন্তব্য তিনি কোনও দিন করেননি। একজন রাজনৈতিক ব্যক্তি হিসেবে কাকলি ঘোষ দস্তিদার মিথ্যে ট্যুইট করে অপপ্রচার করছেন বলে অভিযোগ দিলীপ ঘোষের। কাকলি ঘোষ দস্তিদার সাইবার ক্রাইম করেছেন বলে দাবি দিলীপের। তিনি আরও বলেন, '' আমার নামে ভুল ট্য়ুইট করেছেন। আমি জানিনা উনি চাঁর ট্যুইটার অ্য়াকাউন্ট চালান কিনা। যদি তিনি না চালান তাহলে কী আইপ্যাকের লোক চালিয়েছে। একজন সাংসদ সম্পর্কে মিথ্যা প্রচার করছেন। আমি আমার আইনজীবীকে বলছি উপযুক্ত আইনি ব্যবস্থা নিতে''। যদিও, এবিষয়ে পালটা মন্তব্য করেননি সাংসদ কাকলি ঘোষ দস্তিদার।