Asianet News BanglaAsianet News Bangla

আসাদউদ্দিন ওয়াসির সঙ্গে মমতার তুলনা, 'সাম্প্রদায়িক রাজনীতির' অভিযোগ বিজেপি নেতা সুকান্ত মজুমদারের

সুকান্ত মজুমদার বলেন সাম্প্রদায়িক রাজনীতিতে ওয়াইসি-র চেয়ে  ওপরে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিরা রাজ্যসভাপতি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় মৌলানা, মুয়াজ্জিমদের টাকা দিতে শুরু করেছেন। 

BJP leader Sukanta Majumder compares Asaduddin Owaisi with Mamata Banerjee bsm
Author
Kolkata, First Published Dec 28, 2021, 4:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্য বিজেপির (BJP) প্রধান সুকান্ত মজুমদার (Sukanta Majumder) মিশনারিজ অব চ্যারিটিদের (Missionaries of Charities) ব্যাঙ্ক অ্যাকাউন্ট (BankAccount) ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তীব্র সমালোচনা করেন। তিনি অভিযোগ করে বলেন, 'দেশের সাম্প্রদায়িক রাজনীতি উস্কে দেওয়ার জন্য আসাদউদ্দিন ওয়াসির থেকেও বেশি সক্রিয় মমতা বন্দ্যোপাধ্যায়।'

সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলার সময় সুকান্ত মজুমদার বলেন সাম্প্রদায়িক রাজনীতিতে ওয়াইসি-র চেয়ে  ওপরে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিরা রাজ্যসভাপতি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় মৌলানা, মুয়াজ্জিমদের টাকা দিতে শুরু করেছেন। রাজনীতিতে বিভাজন তৈরি করছেন। খ্রিস্টান সম্প্রদায়ের ক্ষেত্রেও একই কাজ করছেন তিনি। কেন্দ্রীয় সরকার ও ধর্মীয় কোনকে সবকিছুতে টেনে আনছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি নেতার আরও অভিযোগ যে মমতা এই দেশে অস্থিরতা তৈরি করতে চাইছেন। 

সুকান্ত মজুমদারের আরও অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপ্যায় এই দেশে অস্থিরতা তৈরি করতে চাইছেন। কিন্তু তা যদি হয় তাহলে তাতে সুবিধে পাবে প্রতিবেশী রাষ্ট্রগুলি। 

সোমবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের সমালোচনা করে বলেছিলেন, কেন্দ্র মিশনারিজ অব চ্যারিটিজের ব্যাঙ্ক  অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছে। যদিও কেন্দ্রীয় সরকার জানিয়েছেন দ মিশনারিজ অব চ্যারিটিজের পক্ষ থেকে অ্যাকাউন্ট ফ্রিজ করার আবেদন জানান হয়েছে। তাতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন খ্রিস্টমাসে কেন্দ্রীয় সরকার ভারতে মাদার টেরেজার মিশনারিজ অব চ্যারিটিজের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দিয়েছে শুনে তিনি অবাক হয়ে গেছেন। ২২ হাজার রোগী ও কর্মচারীরা খাবার ও ওষুধ থেকে বঞ্চিত। তিনি আরও বলেন এজাতীয় মানবিক প্রচেষ্টার সৎহ্গে আপস করা উচিৎ নয়। 

অন্যদিকে মিশনারিজ অব চ্যারিটিজের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে জানান হয়েছে, ফরেন কান্ট্রিবিউশন রেগুলেশন অ্যাক্ট নিবন্দন স্থগিত বা বাতিল করা হয়নি। আরও একটি স্পষ্ট করেছে যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের দ্বারা তাদের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করার আদেশ দেওয়া হয়নি। অন্যদিকে স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে বলা হয়েছে ২৫ ডিসেম্বর মিশনারিজ অব চ্যারিটিজের কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়নি। 

এই একই বিষয় নিয়ে বিজেপির তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিজেপি নেতা শুভেন্দু অধিকারির ফেক নিউজ ছড়ানোর অভিযোগও তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তবে এখনও তৃণমূলের পক্ষ থেকে কিছু জানান হয়নি। 

পাঁচের বদলে চার কেন, পুরসভা নির্বাচন নিয়ে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের

Roundup 2021: ইয়াস থেকে জাওয়াদ চলতি বছর কাঁপিয়ে দিয়েছিল বাংলাকে, কেন বঙ্গোপসাগরই মৌসুমি ঘূর্ণিঝড়

Howrah Municipal Polls: কবে হাওড়া পুরভোট, দ্রুত শুনানির আর্জি, আজই সিদ্ধান্ত নেবে হাইকোর্ট

Follow Us:
Download App:
  • android
  • ios