Asianet News BanglaAsianet News Bangla

Tripura: 'ত্রিপুরায় সান্ত্বনা পুরষ্কার তৃণমূলের', আগরতলা পুরসভা BJP-র দখলে যেতেই বার্তা সুকান্তের

 ' একটি আসনে সান্ত্বনা পুরস্কার পেয়েছে, স্বাগত জানাই তৃণমূলকে', আমবাসায় ঘাসফুলের খাতা খুলতেই বললেন  সুকান্ত মজুমদার।  

 

BJP Leader Sukanta Majumder welcomed th TMC to win 1 seat in AMbassa at Tripura Election Results 2021 RTB
Author
Kolkata, First Published Nov 28, 2021, 1:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 ' একটি আসনে সান্ত্বনা পুরস্কার পেয়েছে, স্বাগত জানাই তৃণমূলকে', আমবাসায় ঘাসফুলের খাতা খুলতেই বললেন  সুকান্ত মজুমদার। উল্লেখ্য, এদিন সকালে ত্রিপুরা পুরোভোটে ( Tripura Municipal Election Results) একের পর এক ওয়ার্ডে বিজেপির জয়জয়কার হতেই তোপ দাগলেন রাজ্য  বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (BJP Leader SukantaMajumder)।

'তৃণমূল কংগ্রেস একটি আসনে সান্ত্বনা পুরস্কার পেয়েছে'

এদিন  রাজ্য  বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, তৃণমূল কংগ্রেস যতই এখান থেকে গুন্ডা-বদমাশ নিয়ে গিয়ে ত্রিপুরা গন্ডগোল করার চেষ্টা করুক , তাতে লাভ হবে না বলে ইশারা তাঁর। তিনি আরও বলেন,  কিছু মিডিয়ার অংশকে এমনভাবে প্রচার করার চেষ্টা করছে। কিন্তু আমরা আগেই বলেছি ত্রিপুরা তৃণমূল কংগ্রেস আমাদের অন্যতম বিরোধী নয়। ত্রিপুরার মানুষ বিজেপির সঙ্গে রয়েছে ,এই সিদ্ধান্তকে আমরা অভিনন্দন জানাই। গোটা রাজ্যজুড়ে ত্রিপুরাবাসীর জয়কে পালন করব সেলিব্রেট করব। তৃণমূল কংগ্রেস একটি আসনে সান্ত্বনা পুরস্কার পেয়েছে। টাকা দিয়েও কেনার চেষ্টা করেছিল। ১টা আসন পেয়েছে ভালো কথা, তাঁদের উৎসাহ বাড়বে। আমরা স্বাগত জানাই তৃণমূল কংগ্রেসকে।' প্রসঙ্গত, আমবাসায় পুরভোটে একটি আসনে তৃণমূল জয়ী হতেই এই কটাক্ষ করেন সুকান্ত। এদিকে এই মাত্র পাওয়া খবরে ইতিমধ্যেই আগরতলা পুরসভার ৫১ আসনের মধ্যেই ২৭ টি আসনে জয় এনেছে বিজেপি। উল্লেখ্য, রবিবার  ৬টি নগর পঞ্চায়েত এবং ১৩ টি মিউনিসিপাল কাউন্সিলের ফলাফল প্রকাশিত হচ্ছে।   মোট ৩৩৪টি আসনের ফলাফল প্রকাশিত হচ্ছে। সে রাজ্যের শাসক দল বিজেপি সবকটি কেন্দ্রে প্রার্থী দিয়েছে ও বিনা প্রতিদ্বন্দিতায় ইতিমধ্যে ১১২ টি আসনে জয়লাভ করে বসে রয়েছে।

আরও পড়ুন, Tripura Polls: 'সব ধার করে কি জেতা যায়', ত্রিপুরা পুরভোটের ফল নিয়ে তৃণমূলকে তোপ দিলীপের

'ত্রিপুরার ভোট কলকাতা পুরসভা ভোটে বিজেপির উপর পজেটিভ প্রভাব পড়বে'

 অপরদিকে, কলকাতা পুরভোট প্রসঙ্গে এদিন সুকান্ত মজুমদার বলেন,  'ত্রিপুরার ভোট কলকাতা পুরসভা ভোটে বিজেপির উপর পজেটিভ প্রভাব পড়বে। সিপিএমের অভিযোগ দেখে লাভ নেই । পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসকে সুবিধা পাইয়ে দেওয়ার জন্য  সিপিএম বলেছিল, নো ভোট ফর বিজেপি।' এদিকে বামেরা এবং তৃণমূল পুরভোটের জন্য প্রার্থী ঘোষণা করলেও নামের তালিকা বার করেনি বিজেপি। এদিকে দোরগড়ায় পুরভোট। বিজেপির প্রার্থী ঘোষণা কবে হবে, এপ্রসঙ্গ উঠতেই বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, 'বিজেপির পুরসভা প্রার্থী তালিকা আজ-কালের মধ্যে প্রকাশ করা হবে। ৩০ তারিখে আমরা নমিনেশন ফাইল করব। এটা আমাদের আগে থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'  বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, 'তাঁরা নবীন এবং অভিজ্ঞ কর্মীদের জায়গা দেবেন প্রার্থী তালিকায়। ভারসাম্যের ভিত্তিতে শক্তিশালী প্রার্থী তালিকা তৈরি করা হবে।বিজেপি সূত্রে খবর, কলকাতা পুরভোটের ১৪৪ ওয়ার্ডে প্রার্থী হতে চেয়ে ইতিমধ্যেই পাঁচশোর বেশি আবেদন জমা পড়েছে দলের কাছে। সূত্রের খবর, সেই আবেদনে নতুন মুখের পাশপাশি দলের পুরোনো সদস্যরাও রয়েছেন। পাশাপাশি হাওড়াতেও ৫০টি ওয়ার্ডের প্রার্থী হতে চেয়ে ২০০-র বেশি আবেদনপত্র জমা পড়েছে। এছাড়া, সরাসরি রাজ্য দফতরের আবদন বক্সেও জমা পড়েছে একশোর বেশি বায়োডাটা।'

Follow Us:
Download App:
  • android
  • ios