Asianet News BanglaAsianet News Bangla

মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব বিরোধীরা, শান্তিনিকেতনে শিশুখুনের ঘটনার প্রতিবাদে উত্তপ্ত বিধানসভা চত্ত্বর

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে চলে প্রতিবাদ কর্মসূচি। গোটা ঘটনায় পুলিশের ভূমিকায় প্রশ্ন তুলছে বিরোধীরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গোটার ঘটনার কারণ হিসেবে পুলিশের ব্যর্থতাকে দায়ী করেছেন।

 BJP protests in the assembly against the child murder incident in Santiniketan ANBISD
Author
First Published Sep 21, 2022, 5:17 PM IST

শান্তিনিকেতনে শিশুখুনের ঘটনার প্রতিবাদে বুধবার উত্তপ্ত হয়ে ওঠে বিধানসভা চত্ত্বর। মুখ্যমন্ত্রী ও পুলিশমন্ত্রীর পদত্যাগের দাবিতে সরব হন বিরোধীরা। বিক্ষোভে সামিল ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মৃত শিশুর পোস্টার নিয়ে বিধানসভার নবীর লবির  সামনে চলে বিরোধী শিবিরের বিক্ষোভ। 

রবিবার থেকে নিখোঁজ ছিল শান্তিনিকেতনের মোলডাঙা এলাকার পাঁচ বছরের শিবম। দু'দিন পর ওই শিশুর দেহ পাওয়া যায় প্রতিবেশী বাড়ির ছাদে। মঙ্গলবার এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। 

আরও পড়ুন - ফের সিবিআই-এর আতশকাচের নীচে পার্থ-ঘনিষ্ট, মোনালিসা দাসের দাদা মানস দাসের নামে একাধিক সম্পত্তির হদিশ

সেই ঘটনারই প্রতিবাদে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে চলে প্রতিবাদ কর্মসূচি। গোটা ঘটনায় পুলিশের ভূমিকায় প্রশ্ন তুলছে বিরোধীরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গোটার ঘটনার কারণ হিসেবে পুলিশের ব্যর্থতাকে দায়ী করেছেন। এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর স্পষ্ট বক্তব্য, "শান্তিনিকেতনের ঘটনায় চোখে জল আসে, পুলিশের অপদার্থতাই এই ঘটনার জন্য দায়ী। পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী অবিলম্বে গোটা ঘটনার ব্যাখ্যা দিন।" পাশাপাশি রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়েও রাজ্য সরকার কে বিঁধতে ছাড়লেন না শুভেন্দু। তাঁদের দাবি  অবিলম্বে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে তার ব্যর্থতার দায় মাথায় নিয়ে পদত্যাগ করতে হবে।

আরও পড়ুন - 'পার্থ-অনুব্রত দলের পচে যাওয়া অংশ', জহর সরকারের মন্তব্যে অস্বস্তি বাড়ছে ঘাসফুল শিবিরে

অন্যদিকে গোটা ঘটনা প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, দোষীদের উপযুক্ত শাস্তি হবে। তাদের আইনের সামনে আসতে হবে। এই ঘটনায় সরকার করা পদক্ষেপ নেবে। 

আরও পড়ুন - 'বাড়িতে নজরবন্দি থাকতেও রাজি', আদালতের কাছে 'যে কোনও শর্ত সাপেক্ষে' জামিনের আবেদন পার্থর

Follow Us:
Download App:
  • android
  • ios