রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা নিয়ে কেন্দ্র-রাজ্য় মতপার্থক্য় থেকেই গেল। কেন্দ্রের স্বাস্থ্য় বুলেটিনে বলা হয়েছে,বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৩৯। সোমবার বিকেল পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৬৬ জন। রাজ্য়ে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের।

ত্রুটিপূর্ণ কিট পাঠানোয় টেস্টে দেরি, এবার আইসিএমআর-এর বিরুদ্ধে টুইট স্বাস্থ্য দফতরের

যদিও কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রকের এই রিপোর্টের সঙ্গে মিলছে না রাজ্য়ের রিপোর্ট। নবান্ন বলছে, রাজ্যে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪৫৷  আরও ৫৪ জন নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন৷ তবে একই রয়েছে মৃতের সংখ্যা৷ সোমবার পর্যন্ত রাজ্যে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা ১২ জন৷ সাংবাদিক বৈঠকে তেমনই জানিয়েছেন মুখ্য়সচিব রাজীব সিনহা। তবে আশার খবর, ইতিমধ্য়েই রাজ্য়ে ৭৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

'কেন কেন্দ্রের দল আসবে রাজ্য়ে', মোদী-শাহকে কী টুইট মুখ্য়মন্ত্রীর.

মুখ্য়সচিব জানিয়েছেন,করোনা মোকাবিলায় প্রয়োজনীয় সব পদক্ষেপ করছে রাজ্য সরকার৷ তবে মারণ ভাইরাসের মোকাবিলায় প্রশাসন সব করলেই কাজ হবে না। এ বিষয়ে সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে। রাজীব সিনহা জানান, রাজ্য়ের হটস্পটগুলির পাশাপাশি কম সংক্রমিত এলাকাতেও র্যাপিড টেস্ট করা হবে৷ রাজ্যে এখনও পর্যন্ত ৫৪৬৯ জনের করোনা পরীক্ষা করা হয়েছে৷ রবিবার ৫৯টি করোনা পরীক্ষা করা হয়েছিল৷ তার মধ্যে প্রত্যেকটি রিপোর্টই নেগেটিভ এসেছে বলে রাজ্য সরকারে তরফে জানানো হয়েছে৷

'লকডাউন মানা হচ্ছে না বাংলায়', রাজ্য়ে আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল.

অন্যদিকে রাজ্য় এদিন এসে পৌঁছেছে কেন্দ্রীয়  পর্যবেক্ষক  দল । লকডাউনে রাজ্য়ে বিধি মানা হচ্ছে না কেন, তা খতিয়ে দেখতে কলকাতায় পা রেখেছে একটি দল। বাকিরা একে একে হাওড়া,উত্তর ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, কালিম্পং, দার্জিলিং, জলপাইগুড়িতে যাবে।