Asianet News Bangla

মাস্ক মুখেই হাসি, আজই থেকেই চালু শহরের শপিংমল

  • করোনা বিধি মেনে চালু হল শহরের শপিংমল 
  • রাজ্য সরকারের নয়া নির্দেশিকা মেনে চলা হচ্ছে 
  • ৩০ শতাংশের বেশি গ্রাহকদের প্রবেশ নিষেধ 
  • বুধবার সকাল থেকেই তৎপর পুলিশ প্রশাসন 
     
citys shopping mall has been opened since Wednesday following the Corona rules RTB
Author
Kolkata, First Published Jun 16, 2021, 6:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুধবার থেকেই করোনা বিধি মেনে চালু হল শহরের শপিংমল।রাজ্য সরকারের নয়া নির্দেশিকা এদিন থেকে গাইডলাইন মেনে খোলার ক্ষেত্রে ছাড় দেওয়া হল শপিংমল গুলিকে। সকাল থেকেই তৎপর পুলিশ প্রশাসন।

আরও পড়ুন, 'বৈশাখী শোভন ব্যানার্জি', কলকাতার প্রাক্তন মেয়রের সঙ্গে নতুন অধ্যায় শুরু বৈশাখীর  

 

 

 

করোনা বিধি মেনে চালু হল সল্ট লেক সিটি সেন্টার মল সুরক্ষার দিকে নজর থাকছে মল কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনের। কার্যত লকডাউনের কিছুটা ছাড় পেয়েছে মল তাই সল্ট লেক সিটি সেন্টার মলে  মানুষকে সচেতন করার উদ্দেশ্যে মাইকে প্রচার চালাল বিধান নগর উত্তর থানার পুলিশ যাতে সরকারি গাইডলাইনস সঠিকভাবে পালন করা হয় তার জন্য ক্রেতা ও বিক্রেতা সবাইকে সচেতন করা হয় নির্দেশিকা অনুযায়ী মলের প্রত্যেক দোকানে ২৫ শতাংশের বেশি কর্মচারী রাখা যাবে না হয় এবং ৩০ শতাংশের বেশি গ্রাহকদের প্রবেশ দেওয়া যাবে না । এই নিয়ে সচেতন করা হয় দোকান সকাল এগারোটা থেকে ছয়টার মধ্যে খোলা থাকে। সেই বিষয় জানিয়ে দেওয়া হয় আর পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানালেন সিটি সেন্টার মল কর্তৃপক্ষ।  তারা সরকারি নিয়ম মেনে মল খোলা রাখা হবে বলে জানিয়েছেন । 'স্যানিটাইজেশন এর পাশাপাশি করোনা যে গাইডলাইনস আছে তাকে পুরোপুরি মানা হবে এবং মাস্ক-সামাজিক দূরত্ব সকল বিষয়ে নজর রাখা হবে', বলে জানালেন সল্টলেক সিটি সেন্টার মল এর হেড সুকান্ত মুখোপাধ্যায়। 

আরও পড়ুন, 'স্বেচ্ছায় BJP ছেড়েছি', পঞ্চায়েত প্রধান গেরুয়া শিবির ছাড়তেই লালগড়ের রামগড় তৃণমূলের দখলে  

 

 

নিউটাউন জোনের ডিসি বিসব সরকার, এসিপি শ্রেয়া সরকার সহ উচ্চপদস্থ পুলিশ আধিকারিক ও নিউ টাউন থানা কে সঙ্গে নিয়ে নিউ টাউন এলাকায় যে সমস্ত শপিংমলগুলো রয়েছে এই সমস্ত মল গুলিতে পরিদর্শন করেন। সরকারি নির্দেশিকা বা গাইড লাইন গুলো নির্দিষ্টভাবে পালন করা হচ্ছে কিনা সেই সমস্ত বিষয় কথা বলেন মল কর্তৃপক্ষের সঙ্গে। পাশাপাশি মল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয় তারাও যথেষ্ট খুশি দীর্ঘদিন পর মল খোলার নির্দেশিকা এসেছে। মল কর্তৃপক্ষ তাদের তরফ থেকে যথাযথভাবে সেই নির্দেশ পালন করবে এমনই জানিয়েছে শপিংমল কর্তৃপক্ষ।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios