Asianet News Bangla

'বাচ্চা ছেলে', দিল্লিতে BJP-র কেন্দ্রীয় নের্তৃত্বের সঙ্গে সাক্ষাতে রাজ্যপালকে নিশানা মমতার

  • ধনখড়ের দিল্লি সফর ঘিরে সরগরম রাজ্য-রাজনীতি 
  •  এদিন রাষ্ট্রপতি-শাহ-র সঙ্গে সাক্ষাত করেন রাজ্যপাল 
  • 'কার সঙ্গে দেখা করবেন, সেটা ওনার ব্যাপার'
  •  'উনি ওদেরই লোক'  রাজ্যপালকে কটাক্ষ মমতার 
     
CM Mamata Banerjee attacks to Governor on Delhi issue RTB
Author
Kolkata, First Published Jun 17, 2021, 5:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


দিল্লি সফর করতেই রাজ্যপালকে কটাক্ষ মমতার। 'উনি ওদেরই লোক',  বৃহস্পতিবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সঙ্গে দিল্লিতে গিয়ে সাক্ষাত করতেই রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিশানা করলেন এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

আরও পড়ুন, 'আমাকে পেটানোর হুমকি দিচ্ছে রত্না', কলকাতা পুলিশ কমিশনারের দ্বারস্থ বৈশাখী 

 

 

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলেছেন, বাচ্চা ছেলে তো নয়, যে বকাঝকা দিয়ে চুপ করিয়ে দেব। বর্তমানে দিল্লি সফরে রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সকালে কয়লামন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। প্রায় চল্লিশ মিনিটের মতো দুজনের মধ্যে কথা হয়েছে। বৃহস্পতিবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে সাক্ষাৎ করেছেন রাজ্যপাল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সঙ্গেও কথা হয়েছে তাঁর। এই প্রসঙ্গেই রাজ্যপালকে নিশানা করলেন এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। কটাক্ষ করে তিনি এদিন আরও বলেছেন, কার সঙ্গে দেখা করবেন, সেটা ওনার ব্যাপার। উনি ওদেরই লোক।' 

 

 

আরও পড়ুন, গাড়িতে ছিল নীল বাতি, হাতে ভারত সরকারের পরিচয় পত্র, তবে কেন হাজতে টানল রাজ্য পুলিশ  

 

 

প্রসঙ্গত, সোমবারই রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু অধিকারী-সহ বিজেপির একাধিক বিধায়ক। রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ জানান তাঁরা। আর তারপরই ফের দিল্লি সফরে যান রাজ্যপাল। মঙ্গলবার রাতেই দিল্লি উড়ে যান তিনি। তিনদিন সেখানেই থাকবেন। শোনা যাচ্ছে, সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করবেন তিনি। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে সূত্রের খবর। মঙ্গলবার সকালে টুইট করে রাজ্যপাল জানান, ১৫ জুন অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যার পর দিল্লি যাচ্ছেন তিনি। ১৮ জুন দুপুরের পর কলকাতায় ফিরবেন। তবে এর থেকে বেশি কিছু টুইটে জানানো হয়নি। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি বিধায়কদের সঙ্গে বৈঠকের পর হঠাৎই রাজ্যপালের দিল্লি সফরকে কেন্দ্র করে সরগরম রাজ্য-রাজনীতি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios