Asianet News Bangla

'আমাকে পেটানোর হুমকি দিচ্ছে রত্না', কলকাতা পুলিশ কমিশনারের দ্বারস্থ বৈশাখী

  •  পুলিশের দ্বারস্থ হলেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায় 
  •  অভিযোগ, প্রকাশ্য়েই হুমকি দিচ্ছেন রত্না 
  •   সম্পত্তি লিখিয়ে শোভনকে মেরে ফেলা হতে পারে 
  • বৈশাখীর বিরুদ্ধে পাল্টা সরব হয়েছেন রত্নাও 
     
Sovan Chatterjees friend Baishakhi Banerjee filed police complain against Ratna Chatterjee RTB
Author
Kolkata, First Published Jun 17, 2021, 1:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এবার পুলিশের দ্বারস্থ হলেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায়। অভিযোগ, প্রকাশ্য়েই হুমকি দিচ্ছেন রত্না। মারধরের কথা বলেছেন। এর আগেও খুনের চক্রান্ত হয়েছে। তাই তিনি এখন রীতিমত আতঙ্কিত। এমনটাই অভিযোগ শোভনের বান্ধবী বৈশাখীর।  

আরও পড়ুন, 'রাজ্যপাল সাংবিধানিক সীমা লঙ্ঘন করছেন', বিস্ফোরক বিমানও  
 
প্রসঙ্গত, ২০১৭ সালে শোভন চট্টোপাধ্যায় বেহালার বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন। তারপর থেকেই থাকতে শুরু করেন গোলপার্কের ফ্ল্যাটে। সেই বছরই জুলাই মাসে ফ্ল্যাটে এসে ওঠেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিবাহ বিচ্ছেদ না হলেও শোভন চট্টোপাধ্যায় একই ছাদের তলায় বৈশাখীর সঙ্গে সেই ফ্ল্যাটেই থআকতে শুরু করেন। প্রথম থেকেই রত্না চট্টোপাধ্যায় দাবি করে আসছেন গোলপার্কের ওই ফ্ল্যাট আসলে তাঁর দাদার। বছর কয়েক আগে মৃত্যু হয় রত্নার দাদা দেবাশিসের। কিন্তু তারপরেও গোলপার্কের ফ্ল্যাটে থাকার কোনও আইনি অধিকার শোভন চট্টোপাধ্যায়ের নেই বলেও দাবি করেন রত্না। যদিও রত্না কখনই দাবি করেননি শোভন শ্যালকের ফ্ল্যাট দখল করে রয়েছে। যদিও মেয়ের জন্য রত্না একবার রাতেদুপুরে সেই ফ্ল্যাটের নিচে অবস্থানেও বসেছিলেন। কিন্তু তারপরেও সমস্যার সুরাহা হয়নি। ক্রমশই গাঢ় হয়েছে শোভন বৈশাখী সম্পর্ক। আর তিক্ততা বেড়ে শোভন আর রত্নার মধ্যে। এবার সেই ফ্ল্যাট খালি করতে হবে বলে চিঠি পাঠান  হয়েছে রত্ন চট্টোপাধ্যায়ের পরিবারের পক্ষ থেকে।  আর যদি অবিলম্বে ফ্ল্যাট খালি করা না হয় তা হলে আইনি পদক্ষেপ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে।

আরও পড়ুন, মুকুল পত্নীকে নিয়ে চেন্নাই পৌঁছল এয়ার অ্যাম্বুলেন্স, আজই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা 


তবে এবার শোভন পত্নী রত্নার বিরুদ্ধে অভিযোগ নিয়ে কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রের কাছে অভিযোগ দায়ের করলেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায়।  যদিও বৈশাখী বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা সরব হয়েছেন রত্নাও। তাঁর আশঙ্কা সম্পত্তি লিখিয়ে নেওয়ার পর শোভনকে মেরে ফেলা হতে পারে। স্বামীর প্রাণ বাঁচাতে পুলিশের কাছে যাবেন তিনি। যদিও এই আশঙ্কার কথা উড়িয়ে দিয়েছেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্য়োপাধ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios