মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন যাওয়ার পথে বৃহস্পতিবার ফের পরীক্ষাকেন্দ্রে গেলেন তিনি। কথা বললেন পড়ুয়াদের সঙ্গে, শুভেচ্ছা জানালেন তাদের। উচ্ছ্বসিত পরীক্ষার্থী ও তাঁদের অভিভাবকরা। 

আরও পড়ুন: বিবাদ মেটাতে আলোচনাতেই ভরসা রাজ্যপালের, বললেন " মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বরফ গলেছে"

তখনও স্কুলের গেট খোলেনি। হাজরার নিউ হরাইজন হাইস্কুলের বাইরে অপেক্ষা করছিল মাধ্যমিক পরীক্ষার্থীরা। সঙ্গে ছিলেন অভিভাবকরাও। আচমকাই স্কুলে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে দেখার জন্য রীতিমতো হু়ড়োহুড়ি পড়ে যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে আর্শিবাদ নেন পরীক্ষার্থীরা। তাদের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। জানতে চান,'পরীক্ষা কেমন হচ্ছে? অঙ্ক পরীক্ষা কবে?' পরীক্ষাকেন্দ্রে কিছুক্ষণ সময় কাটিয়ে নবান্নের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী। এর আগে বুধবারও নবান্ন যাওয়ার পথে ভবানীপুরের একটি স্কুলে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: এবার কিডনিতেও ছড়াল সংক্রমণ, পোলবায় জখম ঋষভের অবস্থার আরও অবনতি

আরও পড়ুন: কী গল্প কলকাতাকে শোনাল রোবট কন্যা সোফিয়া, দেখুন সেরা ১২ ছবি

মঙ্গলবার থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। বাংলা ও ইংরেজি পরীক্ষা হয়ে দিয়েছে। বুধবার ভূগোল পরীক্ষার আগে পরীক্ষাকেন্দ্রে গিয়ে পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়। পরীক্ষা চলাকালীন এভাবেই স্কুলে গিয়ে তিনি পড়ুয়াদের সঙ্গে দেখা করবেন বলে জানা গিয়েছে। 

উল্লেখ্য, এবছরও মাধ্যমিক পরীক্ষায় প্রশ্নফাঁসের অভিযোগ ওঠেছে। প্রথমদিন পরীক্ষা শুরু হতেই বাংলার প্রশ্নপত্র ছড়িয়ে পড়ে হোয়াটসঅ্যাপে। একই ঘটনা ঘটে বুধবার, ইংরেজি পরীক্ষার দিনও। মালদহে আবার মোবাইল নিয়ে পরীক্ষাকেন্দ্রে ঢুকে গ্রেপ্তার হয়েছে এক মাধ্যমিক পরীক্ষার্থী।