নারদাকাণ্ডে ফিরহাদকে গ্রেফতারির পর ইতিমধ্য়েই নিজ‍্যাম প্যালেসে এসে পৌঁছালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, এদিনই  নারদ কাণ্ডের তদন্তে, রাজ্যের ৪ প্রাক্তন মন্ত্রী এবং এক আইপিএস অফিসারের বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ করছে সিবিআই।

আরও পড়ুন, নিজ‍াম প্যালেসে মমতা, ফিরহাদকে গ্রেফতার করতেই উত্তাল রাজ্য-রাজনীতি, নারদাকাণ্ডে জল কোন দিকে 

 


এদিন ফিরহাদকে গ্রেফতারের পর সকাল ১০ টা ৪৭ মিনিটে নিজাম প্য়ালেসে পৌছন মমতা।সূত্রের খবর, সিবিআই আধিকারিকদের চ্যালেঞ্জ ছুঁড়েছেন মমতা। মুখ্যমন্ত্রী জানিয়েছেন আগে তাঁকে গ্রেফতার করতে হবে, তা না হলে তিনি সিবিআই দফতর ছাড়বেন না। জানা গিয়েছে, নিজাম প্যালেসের ভিতরে গ্রেফতার তৃণমূল নেতাদের আইনজীবীদের সঙ্গে কথা বলছেন মুখ্যমন্ত্রী। এই ঘটনায় দল সম্পূর্ণভাবে পাশে রয়েছে, সেই বার্তা দিতেই মুখ্যমন্ত্রী নিজাম প্যালেসে পৌছেছেন বলে অনুমান। এদিন বিনা নোটিশেই চেতলার বাসভবন থেকে গ্রেফতার করা হয় রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমকে। নিজাম প্যালেসের সিবিআই দফতরে ফিরহাদ হাকিম সহ ৪ জনকে গ্রেফতারের পরই তৎপর সিবিআইয়ের সল্টলেকের অফিস। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হলো সল্টলেকের সিজিও কমপ্লেক্স। বন্ধ করে দেওয়া হল সিজিও কমপ্লেক্সের দুটি প্রধান গেট। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স। যদিও ইতিমধ্যেই পৌছে গিয়েছেন ফিরহাদের আইনজীবি । বাইরে শুরু হয়েছে তৃণমূল কর্মীদের বিক্ষোভ।   

আরও পড়ুন, Live Covid 19- কোভিডে বাংলায় একদিনে মৃত ১৪৭ , নারদাকাণ্ডে গ্রেফতার ফিরহাদ, নিজাম প্য়ালেসে মমতা  

 

 

প্রসঙ্গত, সোমবার সকালেই নারদ কাণ্ডে সিবিআই-এর হাতে গ্রেফতার হন ফিরহাদ হাকিম।  চেতলায় তাঁর বাসভবন থেকেই গ্রেফতার করা হয় রাজ্যের পরিবহন মন্ত্রীকে। গ্রেফতারির সময় স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীদের বাধার মুখে পড়তে হয় কেন্দ্রীয় সংস্থার গোয়েন্দাদের। তাঁদের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। ফিরহাদ হাকিমের দাবি, গ্রেফতারির আগে তাঁকে আগাম কোনও নোটিশও দেওয়া হয়নি। এবং এই একই ঘটনার তদন্তে কামারহাটির বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন তৃণমূল কংগ্রেস ও প্রাক্তন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কেও নিজাম প্যালেসে সিবিআই দফতরে নিয়ে যাওয়া হয়েছে।  আইপিএস অফিসার এসএমএস মির্জাকেও আনা হবে। জানা গিয়েছে, এদিনই  নারদ কাণ্ডের তদন্তে, রাজ্যের ৪ প্রাক্তন মন্ত্রী এবং এক আইপিএস অফিসারের বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ করছে সিবিআই।